চৌগাছায় গুণীজন ও কৃতী শিক্ষার্থী সংবর্ধনা

আপডেট: 08:54:16 25/08/2018



img

স্টাফ রিপোর্টার : যশোরের চৌগাছা উপজেলার পাঁচ গ্রামের শিক্ষার্থীদের সংগঠন জাগজাপিডার ঈদ মিলনমেলা ও কৃতীদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।
গরীবপুর আদর্শ বিদ্যাপীঠ মাঠে ঈদের পরদিন বৃহস্পতিবার দিনব্যাপী নানা কর্মসূচির মধ্য দিয়ে এই অনুষ্ঠান হয়।
অনুষ্ঠানে জাগজাপিডা শিক্ষার্থী সংগঠনের (জামলতা, গরীবপুর, জাহাঙ্গীরপুর, পিতাম্বরপুর ও ডাইনে) পক্ষ থেকে পাঁচ গ্রামের সন্তান, বিভিন্ন ক্ষেত্রে অবদানের স্বীকৃতিস্বরূপ ছয় গুণী ও ৯৫ কৃতী শিক্ষার্থীকে সংবর্ধনা দেওয়া হয়।
ছয় গুণীজন হলেন- ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাবেক সাধারণ সম্পাদক ও খুলনা বিভাগীয় সাংবাদিক ফোরাম, ঢাকার সাধারণ সম্পাদক মুরসালিন নোমানী, খাজা ইউনুস মেডিকেল কলেজের রেজিস্ট্রার সহকারী অধ্যাপক ডা. মোস্তাফিজুর রহমান রাশেদ (এমডি), শরীয়তপুর উপজেলা কৃষি কর্মকর্তা আব্দুস সামাদ, যশোর সিটি কলেজের বাংলা বিভাগের সহকারী অধ্যাপক জাকির হোসেন, খুলনা বিভাগীয় পেট্রোল পাম্প অ্যাসোসিয়েশনের আহ্বায়ক কামাল হোসেন এবং পোস্ট মাস্টার মো. নিজাম উদ্দীন।
অনুষ্ঠানে কক্সবাজার জেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট, চৌগাছার সন্তান সাইফুল ইসলাম জয় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন।
জাগজাপিডা শিক্ষার্থী সংগঠনের সভাপতি রাকিব হাসান মুন্নার সভাপতিত্বে আলোচনা সভায় সংগঠনের সাধারণ সম্পাদক শারমিন আক্তার তুলি, যুগ্ম সম্পাদক কামরান আহমেদ প্রমুখ বক্তব্য রাখেন।
সংবর্ধনা অনুষ্ঠানে ছয় গুণীর হাতে ক্রেস্ট তুলে দেন সংগঠনের নেতারা।
দিনভর অনুষ্ঠানমালার প্রথম ভাগে শিক্ষার্থীদের ক্রীড়া ও বিশেষ কুইজ প্রতিযোগিতা হয়। বিকেলে অনুষ্ঠিত হয় আলোচনা সভা, কৃতী ও গুণীজন সংবর্ধনা এবং পুরস্কার বিতরণ।
মোট ৯৫ জনকে সংবর্ধনা ও পুরস্কার হিসেবে বই প্রদান করা হয়।
দৈনিক যুগান্তরের যশোর ব্যুরো প্রধান ইন্দ্রজিৎ রায় এই তথ্য দিয়েছেন।

আরও পড়ুন