বিএনপির জনসভা পিছিয়ে শনিবার

আপডেট: 01:08:16 25/09/2018



img

সুবর্ণভূমি ডেস্ক : বিএনপির জনসভার তারিখ পরিবর্তন করে আগামী শনিবার নির্ধারণ করা হয়েছে। আগে জনসভার জন্য বৃহস্পতিবার দিন ঠিক করলেও এখন দুদিন পিছিয়ে দেওয়ার কথা জানানো হয়েছে দলের পক্ষ থেকে।
আজ মঙ্গলবার রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে জনসভার নতুন তারিখ জানান দলটির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, ‘২৯ সেপ্টেম্বর শনিবার দুপুর দুইটায় সোহরাওয়ার্দী উদ্যানে জনসভা অনুষ্ঠিত হবে। বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের জনসভা সফল করার জন্য আহ্বান জানানো হচ্ছে।’
এর আগে গতকাল সোমবার দলের পক্ষ থেকে বৃহস্পতিবার রাজধানীর নয়াপল্টন অথবা সোহরাওয়ার্দী উদ্যানে জনসভা করার কথা বলা হয়েছিল। তবে কেনো জনসভার তারিখ পিছিয়ে দেওয়া হলো, সে সম্পর্কে কিছু বলা হয়নি।
এ সময় বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসার ব্যাপারে রুহুল কবির রিজভী বলেন, ‘অসুস্থ দেশনেত্রী চরম স্বাস্থ্যঝুঁকিতে। তাকে যখন অন্যায়ভাবে সাজা দিয়ে কারাগারে নিয়ে যাওয়া হয়, তখন তার আগের রোগগুলো নিয়ন্ত্রণে ছিল, তিনি অসুস্থ ছিলেন না। তাহলে এ পরিস্থিতি হলো কেনো?’
‘কর্তৃপক্ষের অবহেলা, হয়রানি, অস্বাস্থ্যকর স্যাঁতসেঁতে বদ্ধ পরিবেশের মধ্যে তাকে দিনযাপন করতে হচ্ছে, যা একটি চরম নির্যাতন। এই নির্যাতন সহ্য করতে গিয়ে তার আগের অসুস্থতা এখন আরো গুরুতর রূপ নিয়েছে। তাকে সুচিকিৎসা হতে বঞ্চিত করেছে,’ যোগ করেন বিএনপির এই নেতা।
সূত্র : এনটিভি

আরও পড়ুন