মহেশপুর থানার ওসি প্রত্যাহার

আপডেট: 05:54:01 20/01/2018



img

মহেশপুর (ঝিনাইদহ) প্রতিনিধি : মহেশপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আহম্মেদ কবির হোসেনকে খুলনা রেঞ্জ ডিআইজি কার্যালয়ে প্রত্যাহার করা হয়েছে। শুক্রবার রাতে তাকে প্রত্যাহারের নির্দেশ দেওয়া হয়।
মহেশপুর-জীবননগর সড়কের পুরন্দপুর এলাকায় নৈশকোচে ডাকাতির ঘটনায় ও প্রশাসনিক কারণে তাকে প্রত্যাহার করা হয়েছে বলে জানান ঝিনাইদহ অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ।
তিনি জানান, গত ৪ জানুয়ারি মহেশপুর উপজেলার পুরন্দপুর এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা দর্শনাগামী নৈশ কোচ সোনারতরী পরিবহনের একটি বাসে ডাকাতি হয়। ডাকাতিকালে সোনার বারসহ মূল্যবান মালামাল লুট হয়। এ ঘটনায় ৭ জানুয়ারি পুলিশের পক্ষ থেকে অজ্ঞাত ৭-৮ জনকে আসামি করে মহেশপুর থানায় ডাকাতি মামলা করা হয়। ওই দিন ডাকাতির ঘটনার সময় সড়কে কর্তব্যরত অবস্থায় দায়িত্বে অবহেলার অভিযোগে গত ৭ ও ৯ জানুয়ারি এসআই আনিছুর রহমান, নাজমুল ইসলাম ও ছয় কনস্টেবলকে পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়।
শুক্রবার ভোররাতে ওই বাসে ডাকাতি করা ৩০ পিস সোনার বারসহ দুই ডাকাতকে গ্রেফতার করে পুলিশ। ডাকাতদের স্বীকারোক্তি মোতাবেক লুট হওয়া ৪৭টি সোনার বারের মধ্যে বাকি ১৭টি উদ্ধারের অভিযান চলছে। এ ঘটনার রেশ ধরে মহেশপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আহম্মেদ কবিরকে প্রত্যাহার করা হলো।

আরও পড়ুন