খুলনায় বিদ্যুৎস্পর্শে বাবা-ছেলের মৃত্যু

আপডেট: 06:36:04 22/06/2017



img

খুলনা অফিস : খুলনায় বিদ্যুৎস্পর্শে বাদশা শিকদার (৫৮) নামে এক ব্যক্তি ও তার ছেলে শাহীন শিকদারের (১৫) মর্মান্তিক মৃত্যু হয়েছে।
বৃহস্পতিবার বেলা পৌনে ৩টার দিকে খুলনার তেরখাদা উপজেলার বিপ্রআজুগড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
বাবা বাদশা শিকদার উপজেলার আজগড়া ইউনিয়নের দুই নম্বর ওয়ার্ডে গ্রাম পুলিশ (চৌকিদার) হিসেবে কর্মরত ছিলেন এবং তার ছেলে শাহীন শিকদার বিপ্রআজগড়া মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।
আজগড়া ইউনিয়নের দুই নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য অপূর্ব মল্লিক জানান, টিনের ঘর বিদ্যুতায়িত হয়ে ঘরের সঙ্গে লোহার তারে ভেজা কাপড় শুকাতে গিয়ে প্রথমে ছেলে শাহীন শিকদার বিদ্যুতায়িত হয়। তাকে ছটফট করতে দেখে পাশে থাকা বাবা তাকে উদ্ধার করতে গিয়ে তিনিও বিদ্যুতায়িত হন। আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তারা মারা যান।
বিষয়টি নিশ্চিত করে তেরখাদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শফিকুল ইসলাম চৌধুরী বলেন, ‘উপজেলার বিপ্রআজগড়া গ্রামের নিজ বাড়িতে বিদ্যুতের কাজ করতে গিয়ে দুর্ঘটনাবশত বাবা-ছেলের মৃত্যু হয়েছে। তাদের লাশ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।’

আরও পড়ুন