এসএসসি পরীক্ষার্থী এক মেয়েকে অপহরণের চেষ্টা

আপডেট: 09:41:39 24/02/2018



স্টাফ রিপোর্টার : এসএসসি পরীক্ষার্থী এক মেয়েকে অপহরণের চেষ্টা করেছে দুর্বৃত্তরা।
পরীক্ষাশেষে বাড়িতে ফেরার পথে শনিবার বিকেল চারটার দিকে কয়েক যুবক শহরের বকুলতলা মোড় থেকে ইজিবাইকে উঠিয়ে নেওয়ার চেষ্টা করে। অপহরণকারীদের সাথে ধস্তাধস্তির এক পর্যায়ে ইজিবাইক থেকে পড়ে সে মারাত্মক আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় পুলিশ তিন যুবককে আটক করেছে।
মেয়েটি যশোর সদরের রাজারহাট এলাকার বাসিন্দা এবং দানবীর হাজী মুহম্মাদ মহসীন মাধ্যমিক বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষা দিচ্ছে।
আহতের বাবা বলেন,‘পরীক্ষা শেষে মেয়ে বাড়িতে আসার জন্য বকুলতলা মোড়ে আসে। তখন তিন যুবক তাকে অপহরণের চেষ্টা করে। বাইক থেকে পড়ে মাথায় আঘাত পেয়ে অজ্ঞান হয়ে যায়। পরে ফজলুর রহমান নামে এক ব্যক্তি তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে অজ্ঞান অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আছে।’
উদ্ধারকারী ফজলুর রহমান জানান, ইজিবাইকে একটি মেয়ের চিৎকার শুনে তিনিসহ অঅরও কয়েকজন সেখানে যান। তারা দেখতে পান, তিন যুবকের সাথে একটি মেয়ের ধস্তাধস্তি হচ্ছে। একপর্যায়ে মেয়েটি বাইক থেকে নিচে পড়ে যায়। তখন স্থানীয় লোকজন বাইকটি আটক করে এবং তিন যুবককে পুলিশে দেয়। মেয়েটিকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।
হাসপাতালের সার্জারি ওয়ার্ডের চিকিৎসক ওহেদুজ্জামান আজাদ বলেন, ‘মেয়েটির মাথায় আঘাত লাগার কারণে সে অজ্ঞান হয়ে গেছে। জ্ঞান না ফেরা পর্যন্ত কিছুই বলা যাচ্ছে না।
হাসপাতালে থাকা এএসআই আমিনুল ইসলাম জানান, ‘পুলিশ তিনজন সন্দেহভাজন যুবককে আটক করেছে। তদন্তের কারণে নাম জানানো যাচ্ছে না। মেয়েটির জ্ঞান না ফেরা পর্যন্ত তদন্ত শুরু করা যাচ্ছে না।

আরও পড়ুন