‘সাজিদ হত্যায় শাম্মির সম্পর্ক নেই’

আপডেট: 02:42:43 19/09/2017



img

স্টাফ রিপোর্টার : যশোর শহরের ঘোপ নওয়াপাড়া রোড়ের সাজিদ হত্যাকাণ্ডে তার সাবেক স্ত্রী শাম্মির কোনো সম্পর্ক নেই বলে দাবি করেছে তার পরিবার। আজ প্রেসক্লাব যশোরে আয়োজিত সংবাদ সম্মেলনে এই দাবি করেন শাম্মীর বোন নাদিয়া সুলতানা।
সংবাদ সম্মেলনে তিনি দাবি করেন, সাত বছর আগে শাম্মিকে জোর করে বিয়ে করেন সাজিদুর রহমান সাজিদ। পরিবারের সম্মানের কথা চিন্তা করে শাম্মির পরিবার সেই বিয়ে মেনে নিলেও পরে জানতে পারেন সাজিদের আগে আরেকটি বিয়ে রয়েছে। এছাড়া সাজিদ চোরাচালানসহ সন্ত্রাসী কর্মকাণ্ডে যুক্ত ছিলেন। এসব বিষয় জেনে যাওয়ায় শাম্মির ওপর বিভিন্ন সময় নির্যাতন করা হতো। এজন্য শাম্মির পরিবারের পক্ষ থেকে একাধিকবার থানায় অভিযোগও করা হয়। শেষ পর্যন্ত শাম্মি-সাজিদের দাম্পত্য টেকেনি। কিন্তু সাজিদ গত ৪ সেপ্টেম্বর শাম্মিকে তার পরিচিত সন্ত্রাসীদের দিয়ে অপহরণ করায়। পুলিশ ও ম্যাজিস্ট্রেটের সহায়তায় তাকে উদ্ধার করা হয়।
‘আমরা জানতে পেরেছি সন্ত্রাসীদের ৫০ হাজার টাকা দিয়ে শাম্মিকে অপহরণ করানো হয়। কিন্তু সেই টাকা পরিশোধ না করায় সাজিদের পরিবারের সদস্যদের ওই সন্ত্রাসীরা হুমকি দিয়ে যায়। আমাদের ধারণা, ভাড়া করা সন্ত্রাসীরাই চুক্তিমতো টাকা না পেয়ে সাজিদকে হত্যা করেছে। কিন্তু উদ্দেশ্যমূলকভাবে শাম্মিসহ তার বাবা-মাকে এই মামলায় আসামি করা হয়েছে। প্রকৃতপক্ষে এই হত্যাকাণ্ডের সঙ্গে শাম্মির পরিবারের কোনো সম্পৃক্ততা নেই,’ বলা হয় পরিবারটির পক্ষ থেকে।
সংবাদ সম্মেলনে সাজিদের লাশ উদ্ধার হওয়া স্মিথ রোডের দুটি সিসি টিভির ফুটেজ ভালোভাবে পরীক্ষা করাসহ সুষ্ঠু তদন্তের মাধ্যমে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি করা হয়।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন শাম্মির চাচা মকবুল হোসেন ও খালা লিমা বেগম।

আরও পড়ুন