‘সোহেল বেঁচে থাকবেন সব মানুষের অন্তরে’

আপডেট: 09:11:21 17/07/2018



img
img

বাঘারপাড়া (যশোর) প্রতিনিধি : সোহেল রানা। ৩৭ বছরের তরতাজা এই যুবকের প্রাণ কেড়ে নিয়েছিল মারণব্যাধি ক্যানসার।
যশোরের বাঘারপাড়াবাসীর প্রিয়মুখ সোহেল রানার আজ (মঙ্গলবার) ছিল প্রথম মৃত্যুবার্ষিকী। মিষ্টভাষী এই যুবক একটি রাজনৈতিক দলের মতাদর্শে বিশ্বাসী ছিলেন। তবুও সব দল-পেশার মানুষের কাছে ছিল তার ব্যাপক গ্রহণযোগ্যতা। তাইতো প্রথম মৃত্যুবার্ষিকীর পৃথক কয়েকটি স্মরণসভায় বক্তারা অভিমত দিলেন, সোহেল রানা বেঁচে থাকবেন সব মানুষের অন্তরে।
বাঘারপাড়া পৌর যুবলীগের যুগ্ম-আহ্বায়ক, এক সময়ের কৃতী ফুটবলার সোহেল রানার প্রথম মৃত্যুবার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালিত হলো আজ। এদিন স্থানীয় বিভিন্ন মসজিদে তার আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল হয়। এছাড়া স্মরণসভার আয়োজন করে বিভিন্ন সংগঠন।
পৌরসভার চার নম্বর ওয়ার্ডের বন্ধু মহলের ব্যানারে স্মরণসভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয় জোহরবাদ। এছাড়া বাদ আছর একই কর্মসূচি পালন করেন ঠিকাদাররা। তাদের কর্মসূচি অনুষ্ঠিত হয় উপজেলা পরিষদের সামনে। এ অনুষ্ঠানে যোগ দেন বিভিন্ন রাজনৈতিক-সামাজিক নেতা।
গেল বছরের ১৭ জুলাই মারণব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ঢাকার সিরাজ খালেদা মেমোরিয়াল ক্যান্টনম্যান্ট বোর্ড জেনারেল হাসপাতালে মৃত্যুবরণ করেন বাঘারপাড়া উপজেলার নারিকেলবাড়িয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জমির উদ্দিন সরকারের ছোট ছেলে সোহেল রানা।

আরও পড়ুন