বকুলের বাসায় ডাকাতি, ১৫ দিনেও আটক নেই

আপডেট: 02:42:12 18/03/2018



img

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ প্রতিদিনের বেনাপোল প্রতিনিধি ও বিশিষ্ট সিঅ্যান্ডএফ ব্যবসায়ী বকুল মাহবুবের বাড়িতে ডাকাতির ঘটনায় ১৫ দিন অতিবাহিত হলেও আটক হয়নি কোনো ডাকাত, উদ্ধার হয়নি লুট হওয়া মালামাল। এ ঘটনায় গত ৪ মার্চ বেনাপোল পোর্ট থানায় ডাকাতি মামলা করা হয়।
বেনাপোল পোর্ট থানা পুলিশ, ডিবি ও যশোরের পিবিআই কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করলেও এ মামলার দৃশ্যমান কোনো অগ্রগতি লক্ষ্য করা যাচ্ছে না বলে জানান বকুল মাহবুব। অথচ বন্দরশহর বেনাপোলের অভিজাত এলাকার প্রধান সড়কে বাড়িটির অবস্থান।
পথচারী ও নৈশপ্রহরীরা জানান, সাদা রঙের একটি ট্যাক্সি এই পথে একাধিকবার যাতায়াত করেছে যা স্থানীয় একটি ব্যাংকের ভিডিও ফুটেজও দেখা গেছে ।
সাংবাদিক এবং সিঅ্যান্ডএফ ব্যবসায়ী বকুল মাহবুবের বাড়িতে ডাকাতির ঘটনায় উদ্বেগ প্রকাশ করেন বেনাপোল প্রেসক্লাবসহ বিভিন্ন ব্যবসায়ী সংগঠন। এ ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তারা ডাকাতির ঘটনায় জড়িতদের আটক ও লুট করা মালামাল উদ্ধারের দাবি জানালেও দীর্ঘ ১৫ দিনেও সেই দাবি পূরণ হয়নি।
বেনাপোল পোর্ট থানার ওসি অপূর্ব হাসান বলেন, ‘ডাকাতির ঘটনাটি নিয়ে জোর তদন্ত চলছে। আশা করি, শিগগির ডাকাতদের আটক করা সম্ভব হবে।’

আরও পড়ুন