লন্ডনে বসেও ষড়যন্ত্র হতে পারে : হানিফ

আপডেট: 02:17:03 26/09/2017



img

কুষ্টিয়া প্রতিনিধি : ‘লন্ডনে বসে সরকার পতনের ষড়যন্ত্র করছেন বেগম খালেদা জিয়া’ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমের এমন খবর প্রসঙ্গে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, বিএনপি সব সময় ষড়যন্ত্রের রাজনীতি বিশ্বাস করে, তারা সবসময় ষড়যন্ত্রের পথ খোঁজে। এই সরকারের পতন ঘটানোর জন্য এহেন খারাপ কাজ নেই যা বিএনপি করেনি।
তিনি বলেন, ‘বর্তমান সরকারের পতন ঘটানোর জন্য বিএনপি এতই নিলর্জ্জ হয়েছে যে, ইসলামের শত্র“ ইজরায়েলের গোয়েন্দা সংস্থা মোসাদের সাথে পর্যন্ত বৈঠক করেছে। এছাড়াও বিএনপি পাকিস্তানের গোয়েন্দা সংস্থার সাথে বৈঠক করেছে। তার ধারাবাহিকতায় বেগম জিয়া লন্ডনে বসেও ষড়যন্ত্রমূলক বৈঠক করতে পারেন। অসম্ভব কিছুই নয়। তবে সুনির্দিষ্ট তথ্য-প্রমাণ পেলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রশাসন নিতে পারে।’
আজ মঙ্গলবার বেলা ১২টায় কুষ্টিয়া স্টেডিয়ামে নবনির্মিত আধুনিক সুইমিং পুলে জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত বার্ষিক সাঁতার প্রতিযোগিতা উদ্বোধনকালে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।
পরে তিনি সাঁতার প্রতিযোগিতা উদ্বোধন উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।
এসময় কুষ্টিয়ার জেলা প্রশাসক জহির রায়হান, পুলিশ সুপার এস এম মেহেদী হাসান, জেলা পরিষদ চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, জেলা আওয়ামী লীগ সভাপতি সদর খান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট অনুপকুমার নন্দী প্রমুখ উপস্থিত ছিলেন।
সাঁতার প্রতিযোগিতায় কুষ্টিয়ার ছয় উপজেলা থেকে বাছাই করা ক্ষুদে সাঁতারুরা অংশ নেয়।
বিকেলে সমাপনী অনুষ্ঠান ও বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরণ করা হবে বলে জানান আয়োজকরা।

আরও পড়ুন