মোংলায় নায়ক শাকিল খানের গণসংযোগ

আপডেট: 09:21:54 29/09/2018



img

বাগেরহাট প্রতিনিধি : আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাট-৩ (মোংলা-রামপাল) আসনে আওয়ামী লীগের মনোনয়ন-প্রত্যাশী চিত্রনায়ক শাকিল খান শনিবার দিনভর মোংলায় গণসংযোগ করেছেন।
সকালে তিনি মোংলা প্রেসক্লাবে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে নির্বাচনী মতবিনিময় করেন।
এ সময় শাকিল খান সাংবাদিকদের বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে প্রতিশ্রুতি দিয়েছেন এবং এলাকায় কাজ করতে বলেছেন। সেজন্য আমি মোংলা-রামপাল এলাকায় জনসংযোগ ও প্রচারণা চালিয়ে যাচ্ছি। আমি নেত্রীর কাছে মনোনয়ন চাইবো। তিনি আমাকে কিংবা যাকেই মনোনয়ন দেবেন তার হয়েই কাজ করবো। কারণ আমি নৌকারই মানুষ।’
এদিকে, একই আসনে আওয়ামী লীগের আরেক মনোনয়ন-প্রত্যাশী ব্যারিস্টার শেখ ওবায়দুর রহমান দিনভর গণসংযোগের মধ্যে শনিবার দুপুরে মোংলায় সাংবাদিকদের সঙ্গে নির্বাচনী মতবিনিময় করেন।
এসময়ে ব্যারিস্টার ওবায়দুর রহমান সাংবাদিকদের বলেন, ‘জননেত্রী শেখ হাসিনা ও মনোনয়ন বোর্ড যদি আমার জীবন বৃত্তান্ত দেখেন, তাহলে দেখতে পাবেন নতুন প্রজন্মের মাঝে আমার সমকক্ষ কেউ নেই। আমিই তাদের মধ্যে সবচেয়ে বেশি যোগ্য প্রার্থী। এ কারণে আমি প্রত্যাশা করি আমি মনোনয়ন পাবো।’
আওয়ামী লীগের দুই মনোনয়ন-প্রত্যাশী দুই প্রার্থীর মতবিনিময় ও গণসংযোগকালে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতা-কর্মী ও সমর্থকেরা ছিলেন। সম্ভাব্য দুই প্রার্থী পৃথকভাবে মোটরসাইকেল বহর নিয়ে মোংলার বিভিন্ন এলাকায় প্রচারণা ও জনসংযোগ চালান।