নিপুণ রায়চৌধুরী গ্রেফতার

আপডেট: 09:10:25 15/11/2018



img
img

সুবর্ণভূমি ডেস্ক : পুলিশের ওপর হামলা ও গাড়ি পোড়ানোর মামলায় বিএনপির নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট নিপুণ রায়চৌধুরীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এছাড়া আটক করা হয় জনপ্রিয় সঙ্গীতশিল্পী বেবী নাজনীনকে। পরে অবশ্য তাকে ছেড়ে দেয় পুলিশ।
বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর নাইটিংগেল মোড় থেকে নিপুণকে গ্রেফতার করা হয়েছে। মহানগর গোয়েন্দা পুলিশ পূর্ব বিভাগের উপ-কমিশনার খন্দকার নুরুন্নবী গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।
বাংলা ট্রিবিউনের খবরে বলা হয়, একটি মামলার এজাহারভুক্ত ১২ নম্বর আসামি নিপুণ রায়চৌধুরী। তিনি বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বরচন্দ্র রায়ের পুত্রবধূ ও বিএনপির সাবেক প্রতিমন্ত্রী নিতাই রায়চৌধুরীর মেয়ে।
এর আগে পল্টন থানায় দায়ের করা তিনটি মামলা মহানগর গোয়েন্দা পুলিশের (পূর্ব বিভাগ) কাছে হস্তান্তর করা হয়েছে। বুধবার রাতে পল্টন থানায় দায়ের করা তিনটি মামলা বৃহস্পতিবার ডিবিতে হস্তান্তর করা হয়।
বুধবার (১৪ নভেম্বর) নয়াপল্টনে বিএনপি কার্যালয়ের সামনে পুলিশ ও নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ হয়। এতে পুলিশের ২১ জন, দুইজন আনসার ও বিএনপির অর্ধশতাধিক নেতাকর্মী আহত হন বলা হচ্ছে। এছাড়া কার্যালয়ের পাশে থাকা পুলিশের দুটি গাড়িতে আগুন ধরিয়ে দেয় বিক্ষুব্ধরা। এ ঘটনায় পল্টন থানায় তিনটি মামলা দায়ের করেছে পুলিশ। তিন মামলায় আসামি করা হয়েছে ৪৮৮ জনকে ও গ্রেফতার করা হয়েছে ৬৮ জনকে।
এদিকে, এনটিভি জানিয়েছে, আটক হয়েছেন সঙ্গীততারকা ও বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সহসম্পাদক বেবী নাজনীন। পরে তাকে ছেড়ে দেওয়া হয়।

আরও পড়ুন