বিয়ের প্রলোভনে ভোগ, অন্তঃস্বত্ত্বার পক্ষে মামলা

আপডেট: 02:20:21 17/11/2018



img

স্টাফ রিপোর্টার : বিয়ের প্রলোভন দেখিয়ে ২২ বছরের বুদ্ধি প্রতিবন্ধী এক তরুণীকে দিনের পর দিন ভোগ করা হয়েছে বলে অভিযোগ করা হয়েছে। ওই তরুণী এখন ছয় মাসের অন্তঃসত্ত্বা।
এই ঘটনায় ইউনুচ আলী (৫০) নামে এক ব্যক্তিকে আসামি করে কোতয়ালী থানায় একটি মামলা হয়েছে।
ইউনুচ আলী সদর উপজেলার কচুয়া পালপাড়ার মতলেব বিশ্বাসের ছেলে। তিনি স্থানীয় একটি মসজিদে অনুদান সংগ্রহ করে থাকেন।
ওই বু্দ্ধিপ্রতিবন্ধীর বাবা শুক্রবার রাতে কোতয়ালী থানায় দায়ের করা এজাহারে উল্লেখ করেন, তার দুই স্ত্রী। প্রথম স্ত্রীর একটি মেয়েসন্তান বুদ্ধিপ্রতিবন্ধী। তার শারীরিক পরিবর্তন এবং গতিবিধি দেখে মেয়েটির মায়ের সন্দেহ হয়। তাকে জিজ্ঞাসা করা হলে সে ইশারায় ইউনুচ আলীর কথা বলে।
খোঁজ নিয়ে জানতে তারা পারেন,  চলতি বছরের ১ এপ্রিল থেকে ১ জুনের মধ্যে বাড়ির পাশের একটি নির্জন স্থানে নিয়ে দিনের বেলায় একাধিকবার শারীরিক সম্পর্ক করা হয়েছে মেয়েটির সঙ্গে। বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য গত ১৫ নভেম্বর শহরের একটি ডায়াগনস্টিক সেন্টারে এনে পরীক্ষা করা হয়। চিকিৎসক মত দেন, মেয়েটি ২৪ সপ্তাহের অন্তঃসত্ত্বা। এই ঘটনায় কোতয়ালী থানায় অভিযোগ দিলে পুলিশ তা মামলা হিসেবে রেকর্ড করে।
তরুণীর বাবা ও মা জানিয়েছেন, এই বিষয়টি নিয়ে এলাকায় একাধিকবার শালিস হয়েছে। শালিসে মেয়েটি ইশারায় ইউনুচ আলীকে দেখিয়ে দিয়েছে লোকজনের সামনে। কিন্তু বরাবরই অভিযোগ অস্বীকার করেছেন ইউনুচ আলী। ফলে এলাকার লোকজন কোনো সমাধান দিতে পারেননি। তাই বাধ্য হয়ে থানায় মামলা করা হয়েছে।

আরও পড়ুন