তারেক রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনাসভা

আপডেট: 08:35:47 20/11/2017



img

স্টাফ রিপোর্টার : অগণতান্ত্রিক স্বৈরাচার সরকারের কবল থেকে দেশ ও জাতিকে রক্ষায় সকল ভেদাভেদ ভুলে ইস্পাত কঠিন ঐক্য গড়ে তোলার জন্য নেতাকর্মীদের প্রতি আহবান জানিয়েছেন বিএনপির খুলনা বিভাগীয় সহসাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত।
তিনি বলেন, আজ আমাদের সময় হয়েছে এক কাতারে দাড়ানোর। দেশে বহুদলীয় গণতন্ত্র ও আইনের শাসন প্রতিষ্ঠার জন্য খালেদা জিয়া ও তারেক রহমানের হাতেই দেশ পরিচালনার দায়িত্ব দিতে হবে। আর এটি সফল হবে একটি ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে। তাই আগামী দিনে তারেক রহমানকে আমাদের মাঝে ফিরে পেতে হলে নিজেদের ঐক্যবদ্ধ হওয়ার শপথ  নিতে হবে।
সোমবার বিকেলে প্রেসক্লাব যশোরের অডিটরিয়ামে সদর উপজেলা বিএনপি আয়োজিত এক আলোচনাসভায় প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন।
তারেক রহমানের ৫৩তম জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন সদর উপজেলা বিএনপির সভাপতি মো. নুর উন নবী।
অন্যদের মধ্যে আলোচনা করেন জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি শামসুল হুদা, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ সাবেরুল হক সাবু, দেলোয়ার হোসেন খোকন, আব্দুস সালাম আজাদ, আলহাজ মিজানুর রহমান খান, নগর বিএনপির সভাপতি সাবেক পৌরমেয়র মারুফুল ইসলাম, সাধারণ সম্পাদক মুনির আহমেদ সিদ্দিকী বাচ্চু, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক কাজী আজম, আব্দার খান,  সাজ্জাদ হোসেন, রেজাউল ইসলাম কামাল, হাসিনা ইউসুফ, মকবুল হোসেন, যুবদল নেতা এম তমাল আহমেদ, জেলা ছাত্রদলের সভাপতি রবিউল ইসলাম, যুবদল নেতা ইদ্রিস আলী, আব্দুর রাজ্জাক, সদর উপজেলা ছাত্রদলের সভাপতি তানভীর রায়হান তুহিন ও সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ।

আরও পড়ুন