যশোরে ট্রাকের ধাক্কায় শ্রমিকের মৃত্যু

আপডেট: 07:08:50 24/09/2017



img

স্টাফ রিপোর্টার : যশোরে ট্রাকের ধাক্কায় নিখিল বিশ্বাস (৪৫) নামে এক প্যানাসাইন শ্রমিকের মৃত্যু হয়েছে। রোববার বেলা পৌনে ৩টার দিকে উপশহর খাজুরা বাসস্ট্যান্ডে দুর্ঘটনাটি ঘটে। কিছু সময় পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
নিহত নিখিল বিশ্বাস শহরের মিশনপাড়ার ধীরেন বিশ্বাসের ছেলে।
বাংলাদেশ খ্রিস্টান অ্যাসোসিয়েশন যশোর জেলার সাধারণ সম্পাদক প্রশান্ত বিশ্বাস সুবর্ণভূমিকে জানান, নিহত নিখিল শহরের লালদিঘির পাড়ে একটি প্যানাসাইনের দোকানে কাজ করতেন। রোববার বেলা পৌনে ৩টার দিকে বাইসাইকেল চালিয়ে খাজুরা বাসস্ট্যান্ড থেকে শহরের দিকে আসছিলেন তিনি। এসময় একটি ট্রাক তাকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে জেনারেল হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
হাসপাতালের সার্জারি ওয়ার্ডের সিনিয়র নার্স ইতি বসু ইন্টার্ন ডাক্তার সাফায়েতের উদ্ধৃতি দিয়ে সুবর্ণভূমিকে বলেন, ‘সড়ক দুর্ঘটনায় নিখিল বিশ্বাসের মেরুদন্ডের হাড় ভেঙে যায়। এছাড়া তার শরীরের বিভিন্ন স্থানে প্রচ- আঘাত লাগে। সেই কারণে চিকিৎসাধীন অবস্থায় বিকেল সোয়া তিনটার দিকে তিনি মারা যান।’
কোতয়ালী থানার এসআই সাহাবুল আলম সুবর্ণভূমিকে জানান, খ্রিস্টান অ্যাসোসিয়েশন যশোর জেলার সাধারণ সম্পাদক প্রশান্ত বিশ্বাসের আবেদনের ভিত্তিতে লাশ বিনা ময়নাতদন্তে হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুন