নড়াইল বিএনপি কার্যালয়ে ছাত্রদলের ভাঙচুর

আপডেট: 02:44:08 15/06/2018



img
img

নড়াইল প্রতিনিধি : নড়াইল জেলা বিএনপি ও ছাত্রদলের কার্যালয় ভাঙচুর হয়েছে। জেলা ছাত্রদলের সদ্য বিদয়ী সাধারণ সম্পাদক ফসিয়ার রহমানের সমর্থকেরা এই কাজ করেছে।
সদ্য ঘোষিত জেলা ছাত্রদলের কমিটিতে ফসিয়ার রহমানকে সভাপতি না করায় এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন ছাত্রদলের পদবঞ্চিত নেতা কর্মীরা। বৃহস্পতিবার (১৪ জুন) দুপুরে এ ঘটনা ঘটে।
এর আগে ১৩ জুন রাতে ঢাকা থেকে ১১ সদস্যবিশিষ্ট নড়াইল জেলা ছাত্রদলের কমিটি অনুমোদন দেয় সংগঠনটির কেন্দ্রীয় সংসদ। সদ্য ঘোষিত জেলা ছাত্রদলের কমিটিতে ফসিয়ার রহমানকে সভাপতি না করায় তার সমর্থকরা নড়াইল চৌরাস্তায় অবস্থিত জেলা বিএনপি কার্যালয় ও জেলা ছাত্রদল কার্যালয়ের তালা ভেঙে চেয়ার, টেবিল, ফ্যানসহ বিভিন্ন আসবাবপত্র ভাংচুর করে।
সদ্য বিদয়ী জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক ফসিয়ার রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘দীর্ঘদিন ধরে ছাত্রদল করি। ১৫টি মামলা মাথায় নিয়েও কখনো জেলার বাইরে যাইনি। সব সময় নেতাকর্মীদের সাথে থেকেছি। মিথ্যা মামলায় বর্তমান সরকারের আমলে বার বার জেল খেটেছি। কিন্তু এর কোনো মূল্য পাইনি। টাকার বিনিময়ে ঢাকায় বসে কমিটি দেওয়া হয়েছে। যোগ্য নেতার মূল্যায়ন করা হয়নি। আমি আমার নেতা কর্মীদের শান্ত থাকার জন্য অনুরোধ করছি।’

আরও পড়ুন