যশোরে টিটোর বাড়ির কাছে বোমাবাজি

আপডেট: 09:24:48 13/12/2017



img
img
img

স্টাফ রিপোর্টার : বুধবার রাত সাতটার দিকে যশোর শহরের ষষ্ঠিতলাপাড়ায় সাবেক এমপি খালেদুর রহমান টিটো ও মুস্তাকের বাড়ির মাঝখানে বোমাবাজির ঘটনা ঘটেছে।
বোমার শব্দে এলাকায় আতংক সৃষ্টি হলে সাধারণ মানুষ দিদ্বিদিক ছুটাছুটি করে। বিস্ফোরিত বোমায় বাবু (৩২) ও মোহনা (৮) নামে দুইজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। পুলিশ ঘটনাস্থল থেকে ২০-৩০টি জালের কাঠি ও বিস্ফোরিত বোমার অংশবিশেষ উদ্ধার করেছে। 
ঘটনাস্থলের পাশে চা-দোকানি হামিদ মিয়া ও এলাকার বাচ্চু মিয়া সুবর্ণভূমিকে জানান, আজ রাত সাতটার দিকে ৭-৮ তরুণ সাবেক এমপি খালেদুর রহমান টিটো ও মরহুম মুস্তাক মেম্বারের বাড়ির মাঝখানে ৭-৮টি বোমার বিস্ফোরণ ঘটায়। বিস্ফোরিত বোমায় ষষ্ঠিতলাপাড়ার রিকশাচালক হোসেন আলীর মেয়ে মোহনা (৮) ও একই এলাকার প্রতাপের ছেলে বাবু (৩২) আহত হন। এসময় মানুষের মধ্যে আতংক ছড়িয়ে পড়লে তারা দিগি¦দিক ছোটাছুটি শুরু করেন। পরে আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য পাঠান এলাকাবাসী। তবে আহত দুইজনকে জেনারেল হাসপাতালে পাওয়া যায়নি।
কোতয়ালী থানার ইনসপেক্টর (তদন্ত) আবুল বাশার সুবর্ণভূমিকে বলেন, ‘ষষ্ঠিতলাপাড়ায় বোমাবাজির সংবাদ শুনে ঘটনাস্থলে এসেছি। আলামত হিসেবে ঘটনাস্থল থেকে ২০-৩০টি জালের কাঠি উদ্ধার করেছি। কারা কী কারণে বোমাবাজির ঘটনা ঘটালো পুলিশ তা খতিয়ে দেখছে।’
‘আমি শুনেছি, বাবু ও মোহনা নামে দুইজন বোমায় আহত হয়েছে। কিন্তু হাসপাতালে বা অন্য কোথাও তাদের পাওয়া যায়নি।’

আরও পড়ুন