যশোরে ট্রেন থেকে নামানো হলো অচেতন যাত্রীকে

আপডেট: 01:27:58 20/03/2018



img

স্টাফ রিপোর্টার : যশোরে ট্রেনে অচেতন হয়ে পড়া অজ্ঞাত (৩৮) এক ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করেছে জিআরপি। অজ্ঞাত ওই ব্যক্তির পরনে জিন্সের প্যান্ট, সাদা-কালো স্ট্রাইপ শার্ট এবং তার নিচে আকাশি রঙের গেঞ্জি রয়েছে।
বহনকারী (ভ্যানচালক) রেলওয়ে কর্মচারী রকেট সুবর্ণভূমিকে জানান, যশোর রেলপুলিশ অচেতন অবস্থায় অজ্ঞাত ওই ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করতে পাঠিয়েছে। এই ব্যক্তির কাছে ৩৫২ টাকা ও একটি কাপড়ের ব্যাগ পাওয়া গেছে। ব্যাগের মধ্যে কী আছে তা জানা নেই রকেটের।
যশোর জিআরপি ক্যাম্পের ইনচার্জ এসআই ইদ্রিস আলী সুবর্ণভূমিকে বলেন, খুলনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী চিত্রা এক্সপ্রেসের কর্মীরা অজ্ঞাত এই ব্যক্তিকে অচেতন অবস্থায় যশোর রেলজংশনে নামিয়ে দিয়ে যান। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা এই ব্যক্তিকে চেতনানাশক খাইয়ে অজ্ঞান করে তার কাছে থাকা টাকা-পয়সা ও মালামাল হাতিয়ে নিয়ে গেছে।
হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার কাজল মল্লিক সুবর্ণভূমিকে বলেন, এই ব্যক্তিকে চেতনানাশক খাওয়ানো হয়েছে। এখনো তার জ্ঞান ফেরেনি।
জানতে চাইলে যশোর রেলজংশনের মাস্টার পুষ্পলকুমার চক্রবর্তী সুবর্ণভূমিকে বলেন, ‘এরকম ঘটনা আমার জানা নেই। আমি খোঁজ নিয়ে দেখছি।’

আরও পড়ুন