যশোরে কলেজ ক্যাম্পাসে তিন তরুণ ছুরিকাহত

আপডেট: 10:01:34 18/07/2018



img
img
img

স্টাফ রিপোর্টার : বুধবার দুপুরে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে আহত হয়েছে তিন তরুণ। এরা হচ্ছে কলেজছাত্র মনিরুল ইসলাম, তার বন্ধু ইমতিয়াজ খান হাসিব ও জোসেফ মুক্তি বল্লভ। তাদের মধ্যে জোসেফের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।
হাসপাতালে চিকিৎসাধীন যশোর আল হেরা ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র মনিরুল ইসলাম জানান, দুপুরে তারা তিন বন্ধু আব্দুর রাজ্জাক মিউনিসিপ্যাল কলেজ ক্যাম্পাসে বসে গল্প করছিলেন। ওইসময় শহরের রেলগেট এলাকার নিলয় ও বাপ্পী ওরফে ঢ্যাবা বাপ্পী এবং পোস্টঅফিসপাড়া এলাকার ভোমর পূর্ব শত্রুতার জের ধরে তাদের এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। এরপর স্থানীয়রা তাদের যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে।
যশোর জেনারেল হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স তৃপ্তিলতা সার্জারি চিকিৎসক মোহাম্মদ আলীর উদ্ধৃতি দিয়ে সুবর্ণভূমিকে বলেন, ছেলেদের নিতম্ব, পেট, কোমরসহ বিভিন্ন জায়গায় ছুরিকাঘাত করা হয়েছে। আহতদের মধ্যে জোসেফের অবস্থা আশঙ্কাজনক।
যশোর কোতয়ালী থানার ওসি অপূর্ব হাসান বলেন, ‘ঘটনাটি শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। দুর্বৃত্তদের আটকে পুলিশি অভিযান শুরু হয়েছে।’
আহত মনিরুল ইসলাম শহরের কাজীপাড়া গোলামপট্টি এলাকার কামাল হোসেনের, ইমতিয়াজ খান হাসিব গাড়িখানা এলাকার দায়েব খানের এবং জোসেফ ওয়াপদা কারবালা এলাকা দানিয়েল বল্লভের ছেলে।

আরও পড়ুন