নড়াইল জেলা জামায়াতের সেক্রেটারিসহ আটক ১৯

আপডেট: 02:20:59 18/10/2018



img

নড়াইল প্রতিনিধি : নড়াইল জেলা জামায়াতের সেক্রেটারি আতাউর রহমান বাচ্চুসহ ১৯ নেতাকর্মীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।
পুলিশের দাবি, গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার দলজিতপুর গ্রামের মৃত আইয়ুব সিকদারের বাড়ি থেকে জেলা জামায়াতের সেক্রেটারি আতাউর রহমান বাচ্চু (৪৪), সদর উপজেলার আউড়িয়া ইউনিয়ন জামায়াতের সদস্য আবুল হাসান (৪৬) ও জামায়াত কর্মী ফরিদুজ্জামানকে (৫৪) গ্রেফতার করা হয়। এছাড়া বিভিন্ন স্থান থেকে আরো ১৬ জনকে আটক করা হয়।
ওই বাড়িতে জাতায়াতের নেতা-কর্মীরা গোপন বৈঠক করছিলেন এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে সদর উপজেলা ভাইস চেয়ারম্যান উবায়দুল্লাহ কায়সারসহ অন্য নেতাকর্মীরা পালিয়ে যান,’ দাবি পুলিশের।
নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন জানান, গ্রেফতার জেলা জামায়াতের সেক্রেটারি আতাউর রহমান বাচ্চু শহরের ডুমুরতলায় পুলিশের ওপর হামলা মামলাসহ একাধিক নাশকতা মামলার আসামি।
আতাউর রহমান বাচ্চু, নড়াইল জেলা ছাত্রশিবিরের সভাপতিসহ খুলনা মহানগর ও কেন্দ্রীয় কমিটির বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন। দীর্ঘদিন ধরে তিনি আত্মগোপনে ছিলেন বলে দলীয় সূত্র জানায়।

আরও পড়ুন