যশোরে বাইক দুর্ঘটনায় দুই ব্যবসায়ী হতাহত

আপডেট: 07:07:23 19/04/2018



img

স্টাফ রিপোর্টার : যশোরে মোটরসাইকেল দুর্ঘটনায় কেনায়েত হোসেন (৩৫) নামে একজন সার ব্যবসায়ী নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন শানু মণ্ডল (৩৮) নামে আরেক ব্যক্তি, যিনি মাছ ব্যবসায়ী।
দুর্ঘটনাটি ঘটেছে আজ বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে শহরের শংকরপুর কেন্দ্রীয় বাসটারমিনালের পাশে বটতলায়। নিহত কেনায়েতের লাশ যশোর জেনারেল হাসপাতাল মর্গে রয়েছে। আহত শানু একই হাসপাাতলে চিকিৎসাধীন রয়েছেন।
নিহত কেনায়েত হোসেন মাগুরা জেলার শালিখা উপজেলার গোপালপাড়া গ্রামের আব্দুল হাকিমের ছেলে। আহত শানু মণ্ডল একই উপজেলার কীর্তিপুর গ্রামের বাসিন্দা।
প্রত্যক্ষদর্শী শংকরপুরের বাসিন্দা মোহাম্মদ আলী, রনি হাসান ও পুলিশ জানায়, আজ দুপুরে একটি মোটরসাইকেলে ওই দুই ব্যক্তি বাসটারমিনাল থেকে চাঁচড়া মোড়ের দিকে যাচ্ছিলেন। বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ড কাভার্ডভ্যানের সঙ্গে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় মোটরসাইকেলে থাকা দুই ব্যক্তি গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। কিছু সময়ের মধ্যে কেনায়েত মারা যান।
হাসপাতালের সার্জারি ওয়ার্ডের ইন্টার্ন ডাক্তার রাশেদ মিলন সুবর্ণভূমিকে বলেন, ‘সড়ক দুর্ঘটনায় আহত দুইজনের মধ্যে একজন মারা গেছেন, আরেকজনের অবস্থা খুবই আশঙ্কাজনক।’
জানতে চাইলে কোতয়ালী থানার এসআই নজরুল ইসলাম সুবর্ণভূমিকে বলেন, কাভার্ড ভ্যানটিকে আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছেন।