তালায় ‘ঘুষ চাওয়ায়’ কর্মকর্তা লাঞ্ছিত অবরুদ্ধ

আপডেট: 01:43:10 20/08/2018



img

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি : তালায় কর্মসৃজন প্রকল্পের শ্রমিকরা লাঞ্ছিত করেছেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. মাহফুজুর রহমানকে। ঘুষ দাবি করায় ওই কর্মকর্তাকে এক ঘণ্টা অবরুদ্ধ করে রাখা হয় বলেও জানানো হয়েছে।
রোববার (১৯ আগস্ট) সন্ধায় তালা উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এ ঘটনা ঘটে। সংবাদ পেয়ে স্থানীয় সংসদ সদস্য অ্যাডভোকেট মুস্তফা লুৎফুল্লাহ ও তালা উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া আফরিন আজ সোমবার শ্রমিকদের পাওনা পরিশোধের আশ্বাস দিয়ে পরিস্থিতি শান্ত করেন।
তালার নগরঘাটা ইউনিয়নের পাঁচ নম্বর ওয়ার্ড সদস্য বাবলুর রহমান জানান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. মাহফুজুর রহমান নগরঘাটা ইউনিয়নে কর্মসৃজন প্রকল্পের শ্রমিকদের টাকা পরিশোধ করতে দেড় লাখ টাকা ঘুষ দাবি করেন। তাকে ঘুষ না দেওয়ায় গত চার মাস ধরে বিষয়টি নিয়ে তিনি টালবাহানা করতে থাকেন। এনিয়ে উত্তেজিত শ্রমিকরা রোববার তাকে লাঞ্ছিত করেছে।
তালা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মাহফুজুর রহমান, উপজেলা নির্বাহী অফিসারের রুমে উত্তপ্ত পরিস্থিতির সৃষ্টির কথা নিশ্চিত করেছেন। তবে তিনি শ্রমিকদের কাছে ঘুষ চাওয়া হয়নি বলে দাবি করেন। বলেন, তারা কাজ না করে টাকা দাবি করেছে। এজন্য তাদের টাকা দেওয়া হয়নি।
তালা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সাজিয়া আফরিন বলেন, গণমাধ্যমে লেখার মতো কোনো ঘটনা ঘটেনি।

আরও পড়ুন