ক্লাস থেকে ডেকে দুই স্কুলছাত্রকে ছুরিকাঘাত

আপডেট: 02:30:15 14/03/2018



img

স্টাফ রিপোর্টার : যশোরে সহপাঠীদের ছুরির আঘাতে রাসেল মাহমুদ (১৪) ও শাকিল রহমান (১৪) নামে দুই স্কুলছাত্র গুরুতর আহত হয়েছে। আজ বুধবার সকাল সাড়ে দশটার দিকে সদর উপজেলার ডাকাতিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ক্লাসরুমের পাশে তারা আক্রান্ত হয়।
আহত দুইজন ডাকাতিয়া মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র। রাশেদ মাহমুদ ডাকাতিয়া গ্রামের ইনসার আলীর ছেলে। আর শাকিল রহমান একই গ্রামের সিরাজুল ইসলামের ছেলে।
আহতদের সহপাঠী ইকবাল হোসেন সুবর্ণভূমিকে জানিয়েছে, আহত রাসেলের সঙ্গে একই ক্লাসের ছাত্র জয়ের বিরোধ ছিল। ৩-৪ দিন আগে রাসেল স্কুলমাঠে দাঁড়িয়ে ছিল। এসময় জয় এসে ইচ্ছাকৃতভাবে তাকে ধাক্কা দেয়। ওই সময় জয়কে ধাপ্পড় মারে রাসেল। আজ বুধবার সকালে রাসেল ক্লাসরুমে ছিল। এসময় জয়, তার বন্ধু একই গ্রামের নাজমুল প্লাবন ও সেতু ক্লাসরুম থেকে ডেকে রাসেলকে ছুরি মেরে গুরুতর আহত করে। এসময় রাসেলের বন্ধু শাকিল ঠেকাতে গেলে তাকেও ছুরি মেরে আহত করে জয় ও তার সহযোগীরা। পরে সহপাঠীরা মিলে রাসেল ও শাকিলকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।
হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার হাবিবুর রহমান ভূঁইয়া সুবর্ণভূমিকে বলেন, ‘আহত দুই স্কুলছাত্রের মধ্যে রাসেলের অবস্থা আশঙ্কাজনক। তবে শাকিল আশঙ্কামুক্ত।’
জানতে চাইলে কোতয়ালী থানার ইনসপেক্টর (তদন্ত) আবুল বাশার সুবর্ণভূমিকে বলেন, ‘এ ঘটনা আপনার কাছ থেকে শুনলাম। পুলিশ পাঠিয়ে খবর নিচ্ছি।’

আরও পড়ুন