চোখের জলে বিদায় মাধুরী-মাহবুবকে

আপডেট: 01:52:39 23/09/2017



img

মহেশপুর (ঝিনাইদহ) প্রতিনিধি : মহেশপুরের হামিদপুরপাড়ার পুকুরের পানিতে ডুবে মৃত দুই ভাই-বোনকে হাজারো নারী-পুরুষের চোখের জলে দাফন করা হয়েছে। দুটি জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয় এই নিষ্পাপ দুই শিশুকে।
শুক্রবার বিকেলে হামিদপুরপাড়ার সেগুনবাগানে ও পরে সন্ধ্যায় গ্রামের বাড়ি নেপা ইউনিয়নের সলেমানপুর গ্রামে জানাজা হয় দুই ভাই-বোন মাধুরী ও মাহবুবকে। পাশাপাশি দুটি কবরে তাদের দাফন করা হয়।
প্রতিবেশী জরি খাতুন জানান, হামিদপুরপাড়ার জানাজা শেষে পৌরসভা মেয়রের দেওয়া ট্রাকে করে সন্ধ্যার কিছু সময় আগে ভাই-বোনের মরদেহ নিয়ে যাওয়া হয় গ্রামের বাড়ি সলেমানপুর গ্রামে। মরদেহ দুটি পৌঁছানোর পর তা দেখে গ্রামের হাজারো নারী-পুরুষ কান্নায় ভেঙে পড়েন। নির্বাক হয়ে যান স্বজনদের অনেকে। পরে সলেমানপুর ঈদগাহে জানাজা শেষে দুই ভাই-বোনকে দাফন করা হয়।
এদিকে, দুই সন্তান হারিয়ে এখনো বাকরুদ্ধ হয়ে আছেন মোস্তফা কামাল। প্রতিবন্ধী এই কামাল একটি এনজিওর হিসাবরক্ষক হিসেবে কর্মরত।
উল্লেখ্য, গত শুক্রবার বেলা ১১টার দিকে মহেশপুর শহরের হামিদপুরপাড়ার শহিদুলের পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে করুণ মৃত্যু হয় আপন দুই ভাই-বোন মাধুরী খাতুন (৯) ও মাহবুব রহমানের (৬)

আরও পড়ুন