জুয়ার আসর থেকে আওয়ামী নেতাসহ আটক ১০

আপডেট: 01:37:45 12/08/2018



img

খুলনা অফিস : খুলনার কয়রা থানা পুলিশ অভিযান চালিয়ে স্থানীয় এক আওয়ামী লীগ নেতাসহ দশ জুয়াড়িকে আটক করেছে।
শনিবার রাতে উপজেলার ইসলামপুর এলাকার একটি মাছের আড়তে জুয়ার আসর থেকে তাদের আটক করা হয়। ঘটনাস্থল থেকে জুয়া খেলার সরঞ্জামও জব্দ করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ইসলামপুর এলাকার নদীর পাড়ে নবনির্মিত মাছের আড়তের মধ্যে জুয়ার আসর চলাকালে সেখানে অভিযান চালায় পুলিশ। জুয়া খেলা অবস্থায় সেখান থেকে দশজনকে আটক করে পুলিশ। আটক ব্যক্তিরা হলেন, ইকবাল সানা (৫০), কামরুল গাজী (৪৫), আছাদুল মোড়ল (৪০), মোহাম্মদ আলী (৩৮), মনিরুল (৪০), আইয়ুব আলী (৪৮), হেলাল গাজী (২৬), আমিরুল ইসলাম (২৫), রুহুল কুদ্দুস (২৭) এবং আফসার (৪২)। এদের মধ্যে ইকবাল সানা বাঘালী ইউনিয়নের দুই নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।
কয়রা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারক বিশ্বাস বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রাতে অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে ওই দশ জুয়াড়িকে আটক করা হয়েছে। আটক দশ জুয়াড়ির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।
স্থানীয়রা বলছেন, ইকবাল সানা দীর্ঘদিন ধরে ঘুগরাকাঠি বাজারের পাশে ইসলামপুর এলাকায় মাছের আড়তের মধ্যে জুয়ার আসর পরিচালনা করেন। সেখানে রাতদিন জুয়া খেলা হয়। আসাদুল ও আমিরুল সানা এ আসরের তত্ত্বাবধানে রয়েছেন। বাঘালি ইউপি চেয়ারম্যান আব্দুস সাত্তার পাড় সম্প্রতি উপজেলা আইন শৃঙ্খলা সভায় ওই জুয়ার আসর বন্ধের দাবি জানিয়ে জোরালো বক্তব্য দেন।

আরও পড়ুন