খুলনা-৬ এ লীগের ১৪ বিএনপি ও জাপার দুইজন

আপডেট: 05:40:43 12/11/2018



img

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : খুলনা-৬ (পাইকগাছা-কয়রা) আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে লড়তে সোমবার পর্যন্ত বৃহৎ তিনটি দল থেকে ১৮ জন সম্ভাব্য প্রার্থী দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। যার মধ্যে ক্ষমতাসীন আওয়ামী লীগের ১৪, বিএনপি ও জাতীয় পার্টি থেকে দুইজন করে রয়েছেন।
আওয়ামী লীগের মনোনয়নপত্র গ্রহণকারীরা হলেন, বর্তমান সংসদ সদস্য আলহাজ অ্যাডভোকেট শেখ মো. নূরুল হক, প্রধানমন্ত্রীর অর্থনৈতিক বিষয়ক উপদেষ্টা ড. মসিউর রহমান, সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট সোহরাব আলী সানা, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গাজী মোহাম্মদ আলী, সাংগঠনিক সম্পাদক আকতারুজ্জামান বাবু, কোষাধ্যক্ষ ইঞ্জিনিয়ার মাহবুবর রহমান, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক অধ্যাপক ডা. মোহা. শেখ শহীদ উল­াহ, সাবেক উপজেলা চেয়ারম্যান মো. রশীদুজ্জামান, জেলা আওয়ামী লীগের সদস্য আলহাজ শেখ মনিরুল ইসলাম, কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য ইঞ্জিনিয়ার প্রেমকুমার মণ্ডল, বন ও পরিবেশ উপ-কমিটির সদস্য আব্দুল­াহ আল মাহমুদ মাওলা, কেন্দ্রীয় ওলামালীগনেতা আলমগীর হোসেন, সাবেক ছাত্রলীগনেতা কামরুল ইসলাম এবং বাহারুল ইসলাম।
বিএনপির মনোনয়নপত্র নিয়েছেন খুলনা জেলা সভাপতি অ্যাডভোকেট শফিকুল আলম মনা ও ছাত্রদলের কেন্দ্রীয় সহ-সভাপতি রফিকুল ইসলাম রফিক।
অপরদিকে জাতীয় পার্টির মনোনয়নপত্র সংগ্রহ করেছেন জেলা সভাপতি শফিকুল ইসলাম মধু ও উপজেলা আহ্বায়ক মোস্তফা কামাল জাহাঙ্গীর।

আরও পড়ুন