যশোর ঝিনাইদহ সাতক্ষীরায় তিনজনের গুলিবিদ্ধ লাশ

আপডেট: 07:51:45 21/01/2018



img

সুবর্ণভূমি ডেস্ক : যশোর, ঝিনাইদহ ও সাতক্ষীরা থেকে পুলিশ অজ্ঞাত তিন ব্যক্তির গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে। 
রোববার ভোরে যশোরের রঘুরামপুর এলাকায় রাস্তার ধারে অজ্ঞাত ব্যক্তি (৪০), ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার মান্দারতলা এলাকা থেকে অজ্ঞাত ব্যক্তির (৩২) এবং সাতক্ষীরার কলারোয়া উপজেলা থেকে অজ্ঞাত যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে পুলিশ।
যশোরের ঘটনাস্থল থেকে অস্ত্র গুলি ও স্যান্ডেল উদ্ধারের কথা বলা হলেও কালীগঞ্জ এলাকা থেকে কী উদ্ধার করা হয়েছে তা জানা যায়নি।  
আমাদের স্টাফ রিপোর্টার শহিদুল ইসলাম জানান, ভোররাতে পুলিশ যশোর সদরের রঘুরামপুর এলাকার একটি রাস্তার পাশ থেকে গুলিবিদ্ধ অজ্ঞাত ওই ব্যক্তির লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে আনে। তার পরনে কালো জিন্সের প্যান্ট, ছাইরঙা গেঞ্জি এবং কালো একটি জ্যাকেট ছিল।
যশোর কোতয়ালী থানার ডিউটি অফিসার এসআই আসাদুজ্জামান সুবর্ণভূমিকে জানিয়েছেন, ভোর চারটার দিকে তারা খবর পান রঘুরামপুরে দুইদল সন্ত্রাসীর মধ্যে বন্দুকযুদ্ধ হচ্ছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। ওইসময় রক্তাক্ত অবস্থায় অজ্ঞাত এক ব্যক্তিকে পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করে হাসপাতালে আনা হয়। 
যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক কাজল মল্লিক সুবর্ণভূমিকে জানান, হাসপাতালে আনার আগেই ওই ব্যক্তির মৃত্যু হয়েছে। 
কোতয়ালী থানার ইনসপেক্টর (তদন্ত) আবুল বাশার দাবি করেন, ঘটনাস্থল থেকে পুলিশ একটি ওয়ান শুটারগান, এক রাউন্ড গুলি, পাঁচটি গুলির খোসা, পাঁচটি ধারালো অস্ত্র এবং সাতটি বিভিন্ন সাইজের স্যান্ডেল উদ্ধার করেছে। নিহতের পরিচয় জানা যায়নি বলে তিনি জানান।
আমাদের কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি তারেক মাহমুদ জানান, রোববার সকাল আটটার দিকে পুলিশ খবর পায় কালীগঞ্জ উপজেলার মান্দারতলা রেলগেট এলাকায় অজ্ঞাত এক ব্যক্তির গুলিবিদ্ধ মরদেহ (৩২) পড়ে আছে। 
সকাল নয়টার দিকে কালীগঞ্জ থানার ওসি মিজানুর রহমান সুবর্ণভূমিকে জানান, খবর পেয়ে তিনি ঘটনাস্থলে গেছেন।  
নিহতের পরনে জিন্স ও শার্ট রয়েছে। তার বুকে ও মাথায় গুলির চিহ্ন দেখতে পান স্থানীয়রা। 
ওসি জানিয়েছেন, কারা কেন তাকে খুন করেছে তা জানা যায়নি। 
আমাদের সাতক্ষীরা প্রতিনিধি আব্দুস সামাদ জানান, সকালে কলারোয়া উপজেলার তিতলি চারাবটতলা এলাকা থেকে পুলিশ অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করেছে। কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লবকুমার নাথ জানান, স্থানীয়দের দেওয়া খবরের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। তার মাথায় গুলিবিদ্ধ ছিল। ধারণা করা হচ্ছে, খুব কাছ থেকে তার মাথায় গুলি করে হত্যা করা হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

আরও পড়ুন