এবার লাশবাহী অ্যাম্বুলেন্স চালক এমপি আনার

আপডেট: 05:08:23 13/10/2018



img

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি : এবার কাদাপথে অ্যাম্বুলেন্স চালিয়ে মরদেহ স্বজনদের কাছে পৌঁছে দিলেন ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার।
তার নির্বাচনী এলাকা কালীগঞ্জ উপজেলার মালিয়াট ইউনিয়নের ভিটেখোলা গ্রামের বাসিন্দা রফিকুল ইসলাম মালয়েশিয়ায় ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে মারা যান। শনিবার ভোরে উড়োজাহাজযোগে তার মৃতদেহ ঢাকায় আনা হয়। সেখান থেকে রফিকুলের মরদেহ গ্রামে আনার জন্য একটি অ্যাম্বুলেন্স ভাড়া করা হয়। গ্রামের পাকা রাস্তার মোড়ে এসে কর্দমাক্ত রাস্তা দেখে চালক আর এগুতে অস্বীকার করেন। এসময় সেখানে উপস্থিত সংসদ সদস্য আনার নিজেই বসে পড়েন চালকের আসনে। কর্দমাক্ত দেড় কিলোমিটার পথে অ্যাম্বুলেন্স চালিয়ে মৃতদেহ পৌঁছে দেন বাড়িতে।
এরআগে কালীগঞ্জে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহতদের নিয়ে নিজে ত্রুটিযুক্ত অ্যাম্বুলেন্স চালিয়ে যশোর জেনারেল হাসপাতালে পৌঁছে দিয়ে আলোচনায় আসেন এমপি আনার।
মালিয়াট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনামুল হক সংগ্রাম আজ এমপি নিজে অ্যাম্বুলেন্স চালিয়ে মরদেহ বাড়িতে পৌঁছে দেওয়ার তথ্য নিশ্চিত করেছেন।
সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার বলেন, ‘আমি দুই ব্যক্তির জানাজা শেষে ওই পথে যাচ্ছিলাম। ভিটেখোলায় পৌঁছে দেখি লাশবাহী একটি অ্যাম্বুলেন্সের চালক কাদাভরা রাস্তায় যেতে চাইছে না। গ্রামের মানুষ চালকের ওপর বিক্ষুব্ধ হয়ে উঠেছে। পরে আমি নিজেই অ্যাম্বুলেন্স চালিয়ে মৃতদেহটি বাড়িতে পৌঁছে দিই। এরপর নিজে উপস্থিত থেকে মৃত রফিকুলের দাফন শেষ করে ফিরে আসি।’