টিটু হত্যা মামলার আসামিরা বিভিন্ন স্থান থেকে গ্রেফতার

আপডেট: 10:45:31 22/07/2018



img

নড়াইল প্রতিনিধি : নড়াইলের নড়াগাতী থানার ব্যবসায়ী আসাদুজ্জামান শরীফ ওরফে টিটু শরীফ হত্যার চাঞ্চল্যকর মামলার সাত আসামিকে দেশের বিভিন্ন এলাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ।
গ্রেফতার আসামিদের রোববার (২২ জুলাই) বিকেল সাড়ে পাঁচটায় পুলিশ সুপারের কার্যালয়ে গণমাধ্যমকর্মীদের সামনে হাজির করা হয়।
পুলিশ জানায়, নড়াইলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. মেহেদী হাসানের নেতৃত্বে গত ১২ জুলাই থেকে ২২ জুলাই পর্যন্ত আসামিদের গ্রেফতারের লক্ষ্যে দেশের বিভিন্ন এলাকায় অভিযান চালানো হয়। এসময় পটুয়াখালীর কুয়াকাটা তাপবিদ্যুৎ কেন্দ্র থেকে হত্যা মামলার আসামি পলাশ চৌধুরীকে, বরিশালের গৌরনদী থেকে আব্দুল্লাহ চৌধুরী, খুলনার ডুমুরিয়া থেকে বক্কার চৌধুরী, জামালপুরের সরিষাবাড়ী এলাকা থেকে তুহিন মোল্যা, মাসুদ মোল্যা, নারায়ণগঞ্জ থেকে নতুন চৌধুরী ও চট্টগ্রাম ইপিজেড থেকে আল-আমিন শেখকে গ্রেফতার করা হয়।
গ্রেফতার আসামিদের বাড়ি নড়াইল জেলার নড়াগাতী থানার চরসিংগাতী গ্রামে।
সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. মেহেদী হাসান জানান, গত দশ দিন ধরে দেশের বিভিন্ন স্থান থেকে ব্যবসায়ী আসাদুজ্জামান শরীফ ওরফে টিটু শরীফ হত্যার ঘটনায় এজাহারভুক্ত ছয় আসামিসহ মোট সাতজনকে গ্রেফতার করা হয়েছে।
এর আগে তিনজন আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।
স্থানীয়রা জানান, জমিজমা সংক্রান্ত বিরোধ ও পূর্বশত্রুতার জের ধরে গোপালগঞ্জের ব্যবসায়ী ও ইটভাটা মালিক আসাদুজ্জামান শরীফ ওরফে টিটু শরীফ ১ জুলাই নড়াইলের নড়াগাতী থানার চর সিংগাতী এলাকায় নৃসংশভাবে খুন হন।
এ ঘটনায় নিহতের ছোট ভাই মো. আশিকুজ্জামান বাদী হয়ে ১৮ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো দশজনকে আসামি করে নড়াগাতী থানায় মামলা করেন।
নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন জানান, আসাদুজ্জামান শরীফ হত্যা মামলার অন্যান্য আসামি গ্রেফতারের জোর চেষ্টা চলছে।

আরও পড়ুন