ঐক্য নিয়ে এগিয়ে যেতে বলেছেন খালেদা

আপডেট: 05:54:47 12/11/2018



img

সুবর্ণভূমি ডেস্ক : ঐক্য নিয়ে এগিয়ে যাওয়ার আহ্বান জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। আজ সোমবার বিকেলে নাজিমউদ্দিন রোডের পুরনো কারাগারে খালেদা জিয়ার সঙ্গে বিএনপির শীর্ষ পর্যায়ের পাঁচজন নেতা দেখা করতে গেলে তিনি এই আহ্বান জানান।
খালেদা জিয়ার উদ্ধৃতি দিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাংবাদিকদের বলেন, জনগণের জন্য যে ঐক্য করা হয়েছে, তা নিয়ে এগিয়ে যেতে বলেছেন তাদের চেয়ারপারসন। খালেদা জিয়া সবার কাছে দোয়া চেয়েছেন।
মির্জা ফখরুল আরো বলেন, ‘রাজনৈতিক বিষয় নিয়ে তেমন আলোচনা হয়নি। তার শারীরিক বিষয় নিয়ে আলোচনা হয়েছে। তিনি অত্যন্ত অসুস্থ, অনেক দিন পর তার সঙ্গে দেখা করার অনুমতি পেলাম। ওনাকে হাসপাতালে নিয়ে চিকিৎসা করা হচ্ছিল। কিন্তু দুঃখের বিষয় সেখান থেকে আবার কারাগারে নেওয়া হয়েছে।’
খালেদা জিয়াকে আবার হাসপাতালে নিয়ে চিকিৎসা করানোর দাবি জানিয়ে মির্জা ফখরুল বলেন, ‘খালেদা জিয়াকে চার দিন ধরে থেরাপি দেওয়া হচ্ছিল না। ম্যাডাম অত্যন্ত অসুস্থ। পিজি হাসপাতালে (বিএসএমএমইউ) নিয়ে তাকে আবার চিকিৎসা দেওয়া হোক।’
এর আগে সোমবার বিকেল পৌনে তিনটার দিকে ঢাকার নাজিমউদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারে খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে যান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মওদুদ আহমদ, জমির উদ্দিন সরকার ও মির্জা আব্বাস। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পর আজই প্রথমবারের মতো দলটির নেতারা খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ পেলেন।
বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া গত ৮ ফেব্রুয়ারি থেকে কারাবন্দি।
সূত্র : প্রথম আলো

আরও পড়ুন