ছাগল চুরি করতে গিয়ে তিন কিশোর ধরা

আপডেট: 05:39:39 18/01/2018



img

মণিরামপুর (যশোর) প্রতিনিধি : মণিরামপুরে ছাগল ছুরি করে পালানোর সময় জনতার হাতে তিন কিশোর ধরা পড়েছে। বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে সোহরাব মোড় এলাকায় এঘটনা ঘটে।
আটক তিন কিশোর হলো, উপজেলার নাদড়া গ্রামের সোহরাব হোসেনের ছেলে রাব্বি, সুন্দ্রা গ্রামের রফিকুলের ছেলে মহিউদ্দিন এবং মথুরাপুর গ্রামের বাবুলের ছেলে ইমরান। এদের বয়স ১৬-১৮ বছরের মধ্যে এবং তিনজনই ছাত্র। পিকনিকের টাকা যোগাড় করতে গিয়ে তারা ছাগল চুরি করেছে বলে স্থানীয়দের কাছে স্বীকার করে। পরে বিকেল সাড়ে তিনটার দিকে তিন কিশোরকে থানার এসআই মুন্সি আনিচুর রহমানের কাছে সোপর্দ করা হয়েছে বলে স্থানীয়রা জানান।
স্থানীয় ইউপি সদস্য তাইজুল ইসলাম মিলন জানান, দুপুরে ওই তিনজন সোহরাব মোড়-সংলগ্ন ইটভাটার সামনে থেকে একটি ছাগল চুরি করে মোটরসাইকেলযোগে দ্রুত ঝিকরগাছার দিকে পালাচ্ছিল। ওই সময় সন্দেহ হলে লোকজন তাদের ধাওয়া করে ধরে ফেলে। পরে তাদেরকে মোটরসাইকেলসহ পুলিশে দেওয়া হয়।
মেম্বার মিলন আরো জানান, ছেলে তিনটি বলেছে, ওরা ছাত্র। পিকনিকে যাওয়ার জন্য তারা বাড়ি টাকা চেয়ে পায়নি। টাকা যোগাড় করতে ছাগল ছুরি করে ঝিকরগাছা বাজারে বিক্রির উদ্দেশে যাচ্ছিল তারা।
এই বিষয়ে জানতে যোগাযোগ করা হলে থানার এসআই মুন্সি আনিচুর রহমান বলেন, ‘ওসি স্যারের সাথে কথা বলেন।’
ওসি মোকাররম হোসেন বলেন, ‘তেমন কিছু এখনো পাইনি।’

আরও পড়ুন