গড়াই নদী থেকে যুবকের লাশ উদ্ধার

আপডেট: 04:16:35 16/08/2018



img

মাগুরা প্রতিনিধি : কর্মস্থলে যাওয়ার জন্য সোববার সকালে বাড়ি থেকে বের হয়েছিলেন মাগুরার শ্রীপুর উপজেলার রায়নগর গ্রামের বিপ্লব সাহা (২০)। কিন্ত দুই রাত অতিবাহিত হলেও তিনি আর বাড়িতে ফেরেননি।
বুধবার সন্ধ্যায় তার মৃতদেহ পাওয়া গেল সদর উপজেলার কছুন্দি ইউনিয়নের হরিনগর গ্রামে গড়াই নদীতে। ধারণা করা হচ্ছে, বিপ্লবকে হত্যার পর দুর্বৃত্তরা তার মৃতদেহ নদীতে ফেলে দিয়েছে।
নিহত বিপ্লব সাহার কাকা প্রণব সাহা জানান, ফরিদপুরের মধুখালী উপজেলার কামারখালী বাজারের গৌতম দত্তের মুদি দোকানে কর্মচারী হিসেবে কাজ করতেন বিপ্লব। বাড়িতে একটি অনুষ্ঠান শেষে গত সোমবার সকালে বিপ্লব দোকানে যাওয়ার উদ্দেশে বাড়ি থেকে বের হন। এর পর থেকে তার খোঁজ পাওয়া যাচ্ছিল না। পরে বুধবার সন্ধ্যায় গড়াই নদীতে স্থানীয়রা তার মৃতদেহ ভাসতে দেখে পুলিশ খবর দেন। সেই অনুযায়ী পুলিশ রাতে মৃতদেহ উদ্ধার করে।
প্রণব সাহা দাবি করেন, তার ভাতিজাকে দুর্বৃত্তরা হত্যা করে লাশ নদীতে ভাসিয়ে দিয়েছেন।
নিহত বিপ্লবের দোকান মালিক গৌতম দত্ত মোবাইল ফোনে বলেন, নারায়ণ পূজার কথা বলে বিপ্লব গত শুক্রবার রাতে ছুটি নিয়ে বাড়িতে চলে যান। এর পর তিন আর কর্মস্থলে ফিরে আসেননি।
মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম বলেন, পুলিশ গড়াই নদী থেকে বিপ্লবের মৃতদেহ উদ্ধার করেছে। তার মুখে ক্ষত চিহ্ন রয়েছে। পুলিশ তদন্ত করে আইনগত ব্যবস্থা নেবে।

আরও পড়ুন