মাথা হাত পা বিচ্ছিন্ন দুই মরদেহ রেললাইনে

আপডেট: 03:45:26 23/07/2018



img

স্টাফ রিপোর্টার : সোমবার সকালে যশোর সদর উপজেলার বারীনগর-মথুরাপুর মাঠপাড়া এলাকায় রেললাইনের পাশ থেকে অজ্ঞাত দুজনের ছিন্ন-ভিন্ন মরদেহ উদ্ধার করা হয়েছে।
নিহত দুইজনের মধ্যে একজনের শরীর থেকে বিচ্ছিন্ন মাথা পায়নি রেল পুলিশ (জিআরপি)। তাদের ধারণা, কেউ এই দুজনকে হত্যার পর রেললাইনেরে ওপরে ফেলে গেছে। ভোরে খুলনামুখী কোনো ট্রেনে কাটা পড়ার কারণে এই অবস্থার সৃষ্টি হয়েছে।
যশোর জিআরপি ফাঁড়ির ইনচার্জ এসআই মনির হোসেন জানান, সকাল ছয়টার দিকে হৈবতপুর ইউপি সদস্য শাহজাহান তাকে জানান যে, রেললাইনের ধারে দুজনের ছিন্ন-ভিন্ন মরদেহ পড়ে রয়েছে। খবর পেয়ে তারা ঘটনাস্থলে যান এবং ঘটনা সত্য বলে দেখেন।
তিনি বলেন, ধারণা করা হচ্ছে, তাদের হত্যা করে মরদেহ দুটি রেললাইনের পরে ফেলে যাওয়া হয়েছে। এতে একজনের ধড় থেকে মাথা বিচ্ছিন্ন এবং অপরজনের শরীর থেকে হাত-পা বিচ্ছিন্ন এবং মগজ ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। এদের একজনের পরনে জিন্সের প্যান্ট এবং অপরজনের পরনে সাদা চেক লুঙি রয়েছে। তাদের বয়স ৩০ থেকে ৩৫ বছরের মধ্যে বলে ধারণা করা হচ্ছে।
মরদেহ দুটো উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতাল মর্গে আনার প্রস্তুতি চলছে বলে জানান রেলপুলিশ কর্মকর্তা মনির।
যোগাযোগ করা হলে যশোর কোতয়ালী থানার ওসি অপূর্ব হাসান জানান, সকালে তিনি খবর পেয়েছেন রেললাইনের ধারে ট্রেনে কাটা অজ্ঞাত দুটি মরদেহ রয়েছে। বিষয়টি তিনি তখনই খুলনা জিআরপি-কে জানিয়েছেন।

আরও পড়ুন