মোটরসাইকেল দুর্ঘটনায় শিশু নিহত, বাবা-মা আহত

আপডেট: 08:14:46 15/07/2017



img

স্টাফ রিপোর্টার ও চৌগাছা (যশোর) প্রতিনিধি : যশোরের চৌগাছায় দুই মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আদ্রিত (৫) নিহত হয়েছে। আহত হয়েছেন ঢাকা আহছানিয়া মিশনের কৃষি প্রকল্পের সুপারভাইজার শওকত ওসমান (৪০) ও তার স্ত্রী সাথী খাতুন (৩৫) এবং অপর মোটরসাইকেলের চালক রাসেদ (২৫)।
এ ঘটনায় পুলিশ একজনকে আটক করেছে ।
শনিবার বিকেল ৬ টার দিকে চৌগাছা-মহেশপুর সড়কে চৌগাছা পৌর এলাকার বেলেমাঠ বটতলা এলাকায় দুর্ঘটনাটি ঘটে। 
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শওকত ওসমান তার সন্তান আদ্রিতকে মোটরসাইকেলের সামনে এবং স্ত্রীকে পেছনে বসিয়ে মহেশপুরের দিক থেকে চৌগাছায় আসছিলেন। এসময় বিপরীত দিক থেকে আসা তিন যাত্রী বহনকারী একটি পালসার মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে শওকত ওসমান, তার স্ত্রী সাথী খাতুন, সন্তান আদ্রিত এবং পালসার মোটরসাইকেলের চালক যশোরের ঝিকরগাছা উপজেলার কায়েমকোলা গ্রামের ইমদাদুল হকের ছেলে রাসেদ আহত হন।
স্থানীয়রা তাদের উদ্ধার করে চৌগাছা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক আদ্রিতকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত তিনজনকে যশোর জেনারেল হাসপাতালে রেফার করা হয়।
এদিকে, যশোর জেনারেল হাসপাতালের ডা.মনিরুজ্জামান লর্ড বলেন, ওসমানের অবস্থা গুরুতর।তাকে ঢাকায় রেফার করা হয়েছে। অন্য দুজনের অবস্থা শংকামুক্ত নয়।
আহত শওকত ওসমান ময়মনসিংহের ভালুকা উপজেলার নজরুল ইসলামের ছেলে।
চৌগাছা পুলিশ পালসার মোটরসাইকেলের আরোহী ঝিকরগাছা উপজেলার কায়েমকোলা গ্রামের ইছাহকের ছেলে রুবেলকে (২৬) আটক করেছে। একই গ্রামের বজলুর রহমানের ছেলে আল-আমিন নামে আরেক আরোহী পারিয়ে গেছে।
চৌগাছা থানার সেকেন্ড অফিসার আকিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আরও পড়ুন