অরক্ষিত রেলক্রসিংয়ে জীবন গেল দুই ছাত্রের

আপডেট: 06:29:52 15/04/2018



img

কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ার মিরপুর উপজেলার পোড়াদহ এলাকার চিথলিয়া রেলক্রসিং পার হওয়ার সময় ট্রেনে কাটা পড়ে মোটরসাইকেল আরোহী দুই স্কুলছাত্র নিহত হয়েছে। নিহত আয়াতুল্লাহ (১৫) নবম শ্রেণির আর মুবিন (১৬) দশম শ্রেণির ছাত্র।
পোড়াদহ জিআরপি পুলিশ ও স্থানীয়রা জানান, আজ রোববার বেলা পৌনে ১২টার দিকে একটি মোটরসাইকেলযোগে ওই দুই স্কুলছাত্র পোড়াদহ এলাকার অরিক্ষত চিথলিয়া রেলক্রসিং পার হচ্ছিল। এসময় পোড়াদহ রেলজংশন থেকে শাটল ট্রেনের ইঞ্জিন বগির মুখ ঘুরিয়ে নিয়ে আসার সময় তাদেরকে ধাক্কা দেয়। ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই মারা যায় আয়াতুল্লাহ।
পোড়াদহ জিআরপি থানার পুলিশ পরিদর্শক মোল্লা আফজাল হোসেন জানান, মুবিনকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়ার পথে সেও মারা যায়। ট্রেনে পিষ্ট হয়ে মোটরসাইকেলটি একবারে দুমড়ে মুচড়ে যায়।
পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
নিহত স্কুলছাত্র আয়াতুল্লাহ স্থানীয় বড় আইলচারা গ্রামের সাইদুল ইসলামের ছেলে। আর মুবিন একই গ্রামের সাইদুল হকের ছেলে। নিহত দুইজনই আইলচারা মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র।
এলাকাবাসী জানান, চিথলিয়া রেল ক্রসিংটি অরক্ষিত, সেখানে কোনো সিগন্যাল ও রেলওয়ের স্টাফ নিযুক্ত নেই। এসব কারণেই মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটেছে।
দুই স্কুল ছাত্রের মৃত্যুতে তাদের পরিবারসহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

আরও পড়ুন