অসুস্থ সুমাইয়ার পাশে ফ্রেন্ডস ক্লাব

আপডেট: 09:50:30 30/09/2018



img

স্টাফ রিপোর্টার : অসুস্থ ছয় বছরের শিশু সুমাইয়াকে আর্থিক সহযোগিতা করেছে ফ্রেন্ডস ক্লাব যশোর।
শনিবার রাতে বেজপাড়া কবরস্থান রোডে ক্লাবের নিজস্ব কার্যালয়ে সুমাইয়ার বাবা আনসার আলীর হাতে নগদ সাড়ে আট হাজার টাকা তুলে দেওয়া হয়।
এ সময় উপস্থিত ছিলেন ফ্রেন্ডস ক্লাব যশোরের সভাপতি মাহমুদ এলাহী মানু, সাধারণ সম্পাদক কাজী আশরাফুল আজাদ, সহসভাপতি রকিবুল ইসলাম ছিটন, হারুন অর রশিদ, এরশাদুল হক মিকু, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ সেলিম, শেখ নাইম মনু, আবু সাঈদ মিন্টু, বাবলু রহমান, ফারুক হোসেন, সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম টিপু, কোষাধ্যক্ষ রবিউল ইসলাম মিঠুন, সাকিব হাসান, ফারুক হোসেন-২, ফাহিম আহমেদ, সাইফুল ইসলাম রতন, মোহাম্মদ আব্দুল্লাহ, জিয়া আহমেদ কমল প্রমুখ।
প্রসঙ্গত, মাস খানেক আগে বেজপাড়া আনসার ক্যাম্পের পেছনের আনসার আলীর মেয়ে সুমাইয়া একটি বাড়ির তিনতলার ছাদ থেকে অসাবধানবশত নিচে পড়ে যায়। এতে তার কোমরের হাড় ভেঙে যায়। এছাড়া শরীরের অন্যান্য স্থানে গুরুতর আঘাতপ্রাপ্ত হয়। তার চিকিৎসার জন্য অনেক টাকা প্রয়োজন। কিন্তু গরিব বাবার পক্ষে এই খরচ বহন করা সম্ভব না হওয়ায় তিনি মানুষের কাছে সহযোগিতা চান। তার অনুরোধের প্রেক্ষিতে ফ্রেন্ডস ক্লাব যশোর বাচ্চাটির পাশে দাঁড়ায়। প্রয়োজনে আরো সহযোগিতার আশ্বাস দেওয়া হয় ক্লাবের পক্ষ থেকে।
এর আগে ফ্রেন্ডস ক্লাব যশোরের কার্যনির্বাহী কমিটির একসভা অনুষ্ঠিত হয়। সভায় প্রস্তাবিত গঠনতন্ত্র অনুমোদনসহ বেশ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।