অসুস্থ অবস্থায় মেয়র আইভী ঢাকার হাসপাতালে

আপডেট: 05:51:10 18/01/2018



img

সুবর্ণভূমি ডেস্ক : নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) মেয়র সেলিনা হায়াৎ আইভী হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন। তাকে দ্রুত ঢাকার ল্যাবএইড হাসপাতালে নেওয়া হয়েছে। বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) বিকেল পৌনে পাঁচটার দিকে তাকে ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়।
মেয়রের ছোট ভাই আহমদ আলী রেজা উজ্জ্বল বলেন, ‘তাকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে নিয়ে এসেছি।’
এদিন বিকেল তিনটার দিকে নাসিক নগর ভবনে মেয়র হঠাৎ অসুস্থ হয়ে পড়েন বলে জানিয়েছেন মেয়রের ব্যক্তিগত কর্মকর্তা (পিএ-২) আবুল হোসেন।
তিনি বলেন, ‘মেয়র বিকেলে নিজ কার্যালয়ে একটি জাতীয় দৈনিকের সাংবাদিকের সঙ্গে আলাপ করছিলেন। এ সময় তিনি অসুস্থ বোধ করেন। বমি বমি ভাব হলে তিনি ওয়াশরুমে গিয়ে বমি করেন। পরে বের হয়ে স্যালাইন খান।’
তিনি আরো বলেন, ‘মেয়র অসুস্থ হয়ে পড়লে সিটি করপোরেশনের মেডিকেল অফিসার গোলাম মোস্তফার নেতৃত্বে একটি চিকিৎসক দল তার প্রাথমিক চিকিৎসা দেন। চিকিৎসকরা এ সময় তার প্রেসার লো পাচ্ছিলেন। তখনই স্যালাইন পুশ করার সিদ্ধান্ত নেন তারা। পরে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে নিয়ে দ্রুত অ্যাম্বুলেন্সে করে ঢাকায় রওনা দেন স্বজনরা।’

প্রসঙ্গত, গত পরশু নারায়ণগঞ্জে একদল লোক হামলা করে মেয়র আইভীকে পেটায়। তাকে হত্যার উদ্দেশ্যেই এই হামলা বলে অভিযোগ করেন মেয়র। সেসময় মানবপ্রাচীর গড়ে সমর্থকরা তাকে হামলাকারীদের হাত থেকে রক্ষা করেন। এই ঘটনার জন্য নারায়ণগঞ্জে সরকারদলীয় প্রভাবশালী নেতা শামীম ওসমানকে দায়ী করেন আইভী; যা নিয়ে গত কয়েকদিন রাজনৈতিক অঙ্গন উত্তপ্ত।
সূত্র : বাংলা ট্রিবিউন

আরও পড়ুন