আরো ভালো কিছু উপহার দিতে চান অভিষেক

আপডেট: 07:05:38 13/02/2020



img
img

নড়াইল প্রতিনিধি : অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী ক্রিকেটার অভিষেক দাসকে বরণ করে নিল নড়াইলবাসী।
বৃহস্পতিবার বেলা ১২টার দিকে নভোএয়ারের একটি ফ্লাইটে যশোর বিমানবন্দরে এসে পৌঁছান অভিষেক দাস অরণ্য। সেখানে বাবা অসিত দাস, মা অরুণা দাসসহ পরিবারের সদস্যরা অভিষেককে ফুল দিয়ে বরণ করেন। তারপর গাড়িতে চেপে তারা যাত্রা করেন নড়াইলের উদ্যেশে।
তাকে বরণ করতে নড়াইল শহর থেকে দশ কিলোমিটার দূরে নড়াইল-যশোর সড়কের গাবতলা এলাকায় হাজির হন শতাধিক মোটরসাইকেল, মাইক্রোবাস ও কার নিয়ে আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধবসহ সাধারণ মানুষ।
সেখান থেকে তাকে বর্ণাঢ্য শোভাযাত্রাসহকারে দুপুর আড়াইটার দিকে নড়াইল শহরে নিয়ে যাওয়া হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান সড়ক ঘুরে জাতীয় ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মত্তুর্জা এমপির বাড়িতে যায়।
এ সময় মাশরাফির মা হামিদা বেগম বলাকা ও বাবা গোলাম মত্তুর্জা স্বপন অভিষেকসহ অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী দলের সাফল্য কামনায় দোয়া করেন। পরে শোভাযাত্রাটি অভিষেককে নিয়ে তার বাড়ি শহরের বাঁধাঘাট এলাকায় যায় এবং স্থানীয়ভাবে সংবর্ধনা দেয়।
সংবর্ধনার জবাবে অভিষেক বলেন, ‘আমরা আরো ভালো কিছু অর্জনের জন্য চেষ্টা করে যাব। আপনারা আমার জন্য আশীর্বাদ করবেন যেন বাংলাদেশকে আরো ভালো কিছু উপহার দিতে পারি।’