আলু-পেঁয়াজের পিকআপে ফেনসিডিল

আপডেট: 02:10:07 17/03/2020



img

চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গা শহরের ভীমরুল্লা এলাকা থেকে ৭৯৩ বোতল ফেনসিডিল ও একটি পিকআপভ্যানসহ তিন মাদক কারবারিকে আটকের দাবি করেছে র‌্যাব।
র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-৬-এর কোম্পানি কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার বজলুর রশীদ বলছেন, সোমবার রাত আটটার দিকে গোপনে সংবাদ পেয়ে তারই নেতৃত্বে একটি দল ভীমরুল্লা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে অবস্থান নেয়। এসময় ভারত সীমান্তবর্তী এলাকা থেকে আসা আলু ও পেঁয়াজভর্তি একটি পিকআপভ্যানের (ঢাকা মেট্রো-ন-১৯-২২৪৯) গতিরোধ করেন তারা। সেটিতে তল্লাশি করে চারটি বস্তায় থাকা ৭৯৩ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। ওই সময় দামুড়হুদা উপজেলার পুরাতন বাস্তপুর গ্রামের আব্দুস সামাদের ছেলে সাইফুল ইসলাম (২৫), বরিশাল জেলার কাউনিয়া উপজেলার আমানতগঞ্জ (পলাশপুর) গ্রামের মোহাম্মদ আলতাফ হোসেনের ছেলে মোহাম্মদ সোহেল (২৮) এবং একই এলাকার সিরাজ হাওলাদারের ছেলে সবুজ হাওলাদার (২৬) নামে তিনজনকে আটক করা হয়।
তিনি জানান, আটক পিকআপভ্যানে বহন করা আলু ও পেঁয়াজের চালানে ঢাকা গাবতলী লেখা ছিল। আটক তিনজনকে ফেনসিডিল ও তাদের কাছ থেকে উদ্ধার করা পণ্যসহ চুয়াডাঙ্গা সদর থানায় সোপর্দ করা হয়েছে। তাদের বিরুদ্ধে র‌্যাব-৬-এর ডিএডি হাদিয়ার রহমান বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছেন।

আরও পড়ুন