আহত হেলপারের পাশে চৌগাছা ছাত্রলীগ নেতারা

আপডেট: 01:51:17 17/05/2020



img

চৌগাছা (যশোর) প্রতিনিধি : চৌগাছায় সড়ক দুর্ঘটনায় আহত বাস হেলপার গোলাম রসুলের (১৭) পরিবারে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছেন ছাত্রলীগ নেতা রুবেল হোসেনের নেতৃত্বে বিল্লাল হোসেন ও আবেদুজ্জামান জিসান।
শনিবার দুপুরে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফুলসারা ইউপি চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরীর সহযোগিতায় চৌগাছা সদর ইউনিয়নের মন্মথপুর গ্রামে গোলাম রসুলের বাড়িতে গিয়ে এই খাদ্যসামগ্রী পৌঁছে দেন তারা।
খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে চাল ২৫ কেজির এক বস্তা, দুই কেজি মসুর ডাল, দুই কেজি আলু, দুই কেজি পেঁয়াজ, এক কেজি রসুন, দুই কেজি আটা, এক কেজি সেমাই, এক কেজি লবণ, ৫০০ গ্রাম কাঁচা মরিচ। এছাড়া দেওয়া হয়েছে এক কেজি ডিটারজেন্ট পাউডার, দুটি সাবান ও সবজি।
গোলাম রসুল চৌগাছা-যশোর রুটের একটি বাসের হেলপার হিসেবে কাজ করতো। গত ১৬ জানুয়ারি যশোর শহরতলীর শানতলায় ওই বাসটি দুর্ঘটনায় পড়লে মারাত্মক আহত হয় সে। চৌগাছা সদর ইউনিয়নের মন্মথপুর গ্রামে এখন মানবেতর জীবনযাপন করছে রসুল। তার শরীরে অপারেশন করতে হবে। এতে দুই লাখ টাকা খরচ হবে। যা তার দরিদ্র পরিবারের পক্ষে বহন করা সম্ভব হচ্ছিল না।
বৃহস্পতিবার এ বিষয়ে গণমাধ্যমে প্রতিবেদন প্রকাশিত হলে স্থানীয় মনোয়ারা ফাউন্ডেশনের পরিচালক প্রকৌশলী হাফিজুর রহমান তার অপারেশনের দায়িত্ব নেন। এরপর শনিবার ছাত্রলীগের নেতারা তার বাড়িতে এই খাদ্য সহায়তা পৌঁছান।

আরও পড়ুন