ইবি ছাত্রলীগ সেক্রেটারি গ্রেফতার

আপডেট: 01:33:47 09/11/2019



img

কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিবকে গ্রেফতার করেছে পুলিশ।
ইসলামী বিশ্ববিদ্যালয় থানার একটি ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় শুক্রবার রাত সাড়ে নয়টার দিকে কুষ্টিয়া শহরের এনএস রোড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আরিফ জানান, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপত্তিকর পোস্ট দেওয়ার কারণে চলতি মাসের ২ তারিখে ইসলামী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিম বাদী হয়ে ইবি থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা করেন, সেই মামলায় কুষ্টিয়া শহরের এন এস রোড থেকে রাকিবকে গ্রেফতার করা হয়।
ছাত্রলীগের পদ পেতে কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকের সঙ্গে আর্থিক লেনদেন ও একজনকে বিশ্ববিদ্যালয়ে চাকরি পাইয়ে দিতে আর্থিক লেনদেনের দুটি অডিও রেকর্ড সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে দেশজুড়ে বিতর্কের মুখে পড়েন রাকিবুল ইসলাম রাকিব। এরপর থেকে ইবি ছাত্রলীগের একাংশ ইসলামী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের বর্তমান কমিটি বাতিল এবং সাধারণ সম্পাদক রাকিবকে বহিষ্কারের দাবিতে আন্দোলন করে আসছিল। গত দুই মাসে কয়েকবার ক্যাম্পাসে ঢোকার চেষ্টা করলে বিদ্রোহীদের ধাওয়া খেয়ে পালিয়ে যান রাকিব।

আরও পড়ুন