এমপির নেতৃত্বে আওয়ামী লীগের সভায় হামলা!

আপডেট: 10:31:34 18/10/2020



img

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরা সদর উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় এমপির নেতৃত্বে সন্ত্রাসী হামলার অভিযোগ করা হচ্ছে।
সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আব্দুর রশিদ ও সাধারণ সম্পাদক শাহজাহান আলী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, রোববার সকাল সাড়ে দশটায় জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে সাতক্ষীরা সদর উপজেলা আওয়ামী লীগের পূর্ব নির্ধারিত বর্ধিত সভা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।
কিন্তু সকাল সোয়া দশটায় সাতক্ষীরা-২ (সদর) আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবির নেতৃত্বে দলীয় কিছু উচ্ছৃঙ্খল নেতাকর্মী জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে যায়। তারা জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতাদের নাম ধরে কটূক্তি করতে করতে হলরুমে প্রবেশ করে সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শাহজাহান আলীসহ কয়েক নেতাকে শারীরিকভাবে লাঞ্ছিত করে।
ওই সময় মকছুসুমুল হাকিম, আগরদাঁড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমান হবি, শিবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শওকত আলী, সদর উপজেলা সহ-সভাপতি স ম গোলাম মোর্শেদ, যুগ্ম সাধারণ সম্পাদক গণেশচন্দ্র মণ্ডল, কুশখালী ইউনিয়ন সভাপতি ইউসুফ আলী, সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, বাঁশদহা ইউনিয়নের সাধারণ সম্পাদক মাস্টার মফিজুল ইসলামের নেতৃত্বে হঠাৎ কোনো কিছু শোনা-বোঝার আগেই মঞ্চে রক্ষিত বর্ধিত সভার ব্যানারটি ছিড়ে ফেলে।
ব্যানারে অঙ্কিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি, প্রধানমন্ত্রীর ছবি এবং প্রধানমন্ত্রীর ছেলে সজীব ওয়াজেদ জয়ের ছবি ছিল।
সদর উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞপ্তিতে বলা হয়, এহেন সন্ত্রাসী হামলায় নেতাকর্মীরা স্তম্ভিত হয়ে পড়েন। এমন ন্যাক্কারজনক কর্মকাণ্ড দলকে দুর্বল করার ষড়যন্ত্রের অংশমাত্র। একজন সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবির নেতৃত্বে সন্ত্রাসী হামলা খুবই দুঃখজনক। এমন ঘটনা সাতক্ষীরা জেলায় ইতিপূর্বে কখনো ঘটেনি। হামলা করে আওয়ামী লীগের বর্ধিত সভা করতে না দেওয়ায় জামায়াত-বিএনপির হাত শক্তিশালী হবে।
‘আমরা এহেন ঘটনার তীব্র ক্ষোভ ও নিন্দা জ্ঞাপন করছি। ভবিষ্যতে এমন ঘটনা আবার ঘটালে দলীয় নেতাকর্মীরা দাঁতভাঙা জবাব দেবে। সদর উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে এই ঘটনার সুষ্ঠু বিচার ও তদন্তপূর্বক দোষী ব্যক্তিদের বিরুদ্ধে দলের গঠনতন্ত্র মোতাবেক সাংগঠনিক ব্যবস্থা গ্রহণের জন্য সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি/সাধারণ সম্পাদকের নিকট জোর দাবি করছি,’ বলা হয় বিজ্ঞপ্তিতে।

আরও পড়ুন