কমিটি বাতিলের দাবিতে নওয়াপাড়ায় ছাত্রদলের বিক্ষোভ

আপডেট: 11:06:16 18/01/2021



img

অভয়নগর (যশোর) প্রতিনিধি : অভয়নগর উপজেলা ও নওয়াপাড়া পৌর ছাত্রদলের ঘোষিত কমিটি বাতিল এবং বিএনপি নেতা টিএস আইয়ুবকে অবাঞ্ছিত ঘোষণা করে বিক্ষোভ সমাবেশ ও মিছিল হয়েছে।
সোমবার (১৮ জানুয়ারি) বিকেলে অভয়নগর উপজেলা ও নওয়াপাড়া পৌরসভার পদ বঞ্চিত ও 'অবমূল্যায়িত' ছাত্রদল নেতাদের আয়োজনে নওয়াপাড়া প্রেসক্লাব অডিটোরিয়ামে সমাবেশ হয়।
উপজেলা ছাত্রদল নেতা আব্দুল্লাহ আল মারুফের সভাপতিত্বে সমাবেশ বক্তব্য রাখেন রাজু আহম্মেদ, আল মামুন বিশ্বাস, আজাদ খান, তানভীর আহম্মেদ তরফদার, তানভীর যুবায়ের, মোক্তাদির হোসেন, জিহাদ হোসেন, সাব্বির আহম্মেদ, আবুল কালাম, আলামিন হোসেন, সাজ্জাদ হোসেন, জাহিদ হোসেন, আকাশ হোসেন, ইবনে সিনা আকাশ প্রমুখ। সভা পরিচালনা করেন থানা ছাত্রদল নেতা নয়ন হোসেন।
তারা বলেন, বাঘারপাড়া উটজেলা বিএনপির সভাপতি টিএস আইয়ুব খুলনা বিভাগীয় ছাত্রদলের টিম-প্রধান মিজানুর রহমান সজীব ও কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সভাপতি কাজী রওনুল ইসলাম শ্রাবণকে অর্থের বিনিময়ে 'ম্যানেজ' করে অভয়নগর উপজেলা ও পৌর ছাত্রদলের কমিটি ঘোষণা করিয়েছেন। পরীক্ষিত ও ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন না করায় ওই কমিটি বাতিল করতে হবে। একইসাথে নতুন কমিটি গঠন করতে হবে। এছাড়া সমাবেশ থেকে টিএস আইয়ুবকে অভয়নগরে অবাঞ্ছিত ঘোষণা করা হয়।
পরে একটি বিক্ষোভ মিছিল যশোর-খুলনা মহাসড়কের নওয়াপাড়া বাজার প্রদক্ষিণ করে। মিছিল শেষে ছাত্রদলের বিক্ষুব্ধ নেতাকর্মীরা টিএস আইয়ুবের ছবিসম্বলিত প্লাকার্ড ভাঙচুর করেন।

আরও পড়ুন