করোনামুক্ত মাশরাফি, গেলেন ছাত্রলীগ নেতার বাড়িতে

আপডেট: 09:33:53 30/07/2020



img

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি : করোনাভাইরাসমুক্ত হওয়ার পর নির্বাচনী এলাকায় এসেছেন মাশরাফি বিন মর্তুজা। তিনি লোহাগড়া ছাত্রলীগের প্রয়াত সহ-সভাপতির বাড়িতে গিয়ে পরিবারটি-সদস্যদের হাতে উপহার সামগ্রীও তুলে দেন।
বৃহস্পতিবার মাশরাফি লোহাগড়া উপজেলার চর মল্লিকপুর গ্রামে যান। সেখানে তিনি উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মুরাদ ইমাম বাবুর বাড়িতে গিয়ে তার মায়ের সঙ্গে দেখা করেন। ওই সময় পরিবারটিকে ঈদ উপহার সামগ্রীও উপহার দেন এই সংসদ সদস্য।
মাশরাফি বাবুর পরিবারের জন্য সরকারি উদ্যোগে একটি বাড়ি নির্মাণের প্রতিশ্রুতি দেন। তিনি সরকারি লোহাগড়া আদর্শ কলেজে অনার্সপড়ুয়া বাবুর বোনের পড়ালেখার খোঁজ-খবরও নেন।
ওই সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মুকুলকুমার মৈত্র, লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সী আলাউদ্দিন, সাধারণ সম্পাদক সৈয়দ মসিয়ূর রহমান, মল্লিকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শিকদার মোস্তফা কামাল, সাবেক চেয়ারম্যান সাহিদুর রহমান, সাবেক ছাত্রনেতা হাফিজ খান মিলন, লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য শেখ সাজ্জাদ হোসেন মুন্না, কেন্দ্রীয় যুবলীগ নেতা শেখ সোহেল রানা, জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহরিয়ার মীম, সাধারণ সম্পাদক মো. রকিবুজ্জামান পলাশ, লোহাগড়া উপজেলা সভাপতি মুন্সী জোসেফ হোসেন, সাধারণ সম্পাদক এম এম রাশেদুল হাসান রাশেদ প্রমুখ।
লোহাগড়া উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মুরাদ ইমাম বাবু সম্প্রতি রোগগ্রস্ত হয়ে মারা যান।
এরপর সংসদ সদস্য মাশরাফি মধুমতি নদীর ভাঙনকবলিত মহিষাপাড়া, করফা, আতোষপাড়া এলাকা পরিদর্শন করে ভাঙনরোধে পাউবো-কে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশনা দেন।
করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ২৪ দিন হোম আইসোলেশনে থেকে সুস্থ হন মাশরাফি।

আরও পড়ুন