কলারোয়ায় তিন হাজার পরিবারে হাবিবের ত্রাণ

আপডেট: 06:23:52 17/05/2020



img

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি : কলারোয়ায় ঘরে থাকা কর্মহীন-অসহায় তিন হাজার পরিবারের মাঝে বিএনপির পক্ষ থেকে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে।
গত চারদিনে উপজেলার পাঁচটি ইউনিয়নে এসব অসহায় পরিবারের মাঝে সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের সাবেক এমপি বিএনপির কেন্দ্রীয় কমিটির প্রকাশনা সম্পাদক হাবিবুল ইসলাম হাবিব এসব ত্রাণ সামগ্রী বিতরণ করেন।
এরমধ্যে রোববার সকালে উপজেলার ১২ নম্বর যুগিখালী ইউনিয়নের ওফাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ঈদগাহে স্থানীয় ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আব্দুর রহমান মুকুলের সভাপতিত্বে ৬০০ পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়।
অপরদিকে একইদিন দুপুর ১২টার দিকে হেলাতলা ইউনিয়নের ইমলামপুর দাখিল মাদরাসার সামনে স্থানীয় ইউনিয়ন বিএনপির সভাপতি মাহফুজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে সাড়ে ৪০০ পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।
তবে শারীরিক দূরত্ব বজায় রাখার লক্ষ্যে ত্রাণ সামগ্রীর এসব প্যাকেট অধিকাংশ পরিবারের বাড়িতে পৌঁছে দেওয়া হয়। প্রতিটি প্যাকেটে পাঁচ কেজি চাল, এক কেজি ডাল, দুই কেজি আলু, এক কেজি লবণ এবং একটি করে সাবান রয়েছে।
হাবিবুল ইসলাম হাবিব সরকারের দৃষ্টি আকর্ষণ করে বলেন, ‘স্বজনপ্রীতি না করে দলমতনির্বিশেষে সকল অসহায় ও দরিদ্রদের মাঝে ত্রাণ দিন।’
পৃথক দুটি ইউনিয়নে ত্রাণ বিতরণকালে আরো উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ মিয়া, সহ-সভাপতি অবসরপ্রাপ্ত অধ্যক্ষ রইচ উদ্দিন, উপজেলা কৃষকদলের সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান আশরাফ হোসেন, উপজেলা যুবদলের সভাপতি শেখ আব্দুল কাদের বাচ্চু, সাধারণ সম্পাদক এম এ হাকিম সবুজ, ছাত্রদলের জেলা সাধারণ সম্পাদক মমতাজুল ইসলাম চন্দন প্রমুখ।
এর আগে উপজেলার কুশোডাঙ্গা, সোনাবাড়িয়া এবং জালালাবাদ ইউনিয়নে একইভাবে ত্রাণ বিতরণ করা হয়। সব মিলে পাঁচটি ইউনিয়েনে মোট তিন হাজার পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হলো।

আরও পড়ুন