কলারোয়ায় স্বাস্থ্যসেবীদের কর্মসূচি অব্যাহত

আপডেট: 08:30:38 03/12/2020



img

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি: কলারোয়ায় কর্মবিরতি ও অবস্থান কর্মসূচি অব্যাহত রেখেছে হেলথ অ্যাসিস্ট্যান্ট অ্যাসোসিয়েশন।
বেতন বৈষম্য নিরসনের দাবিতে গত ২৬ নভেম্বর থেকে অনির্দিষ্টকালের জন্য ওই কর্মসূচি পালন করছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দায়িত্বরত স্বাস্থ্য পরিদর্শক, সহকারী স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা।
বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কম্পাউন্ডে কর্মবিরতি ও অবস্থান কর্মসূচি চলাকালে দাবির প্রতি সংহতি প্রকাশ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু।
উপজেলা চেয়ারম্যান লাল্টু বলেন, 'স্বাস্থ্য খাতের উন্নয়নে মাননীয় প্রধানমন্ত্রী, মাননীয় স্বাস্থ্যমন্ত্রী আন্তরিক। অনেক সীমাবদ্ধতার মধ্যেও সরকার সামগ্রিক উন্নয়নে কাজ করে যাচ্ছে। আশা করি, আপনাদের যৌক্তিক ও ন্যায়সঙ্গত দাবি সরকার পূরণ করবে।'
কর্মসূচি পালনকারী বক্তারা বলেন, ‘ঘোষণা মোতাবেক স্বাস্থ্য পরিদর্শক পদ ১১তম গ্রেড, সহকারী স্বাস্থ্য পরিদর্শক পদ ১২তম গ্রেড ও স্বাস্থ্য সহকারী পদ ১৩তম গ্রেড প্রদান করে নিয়োগবিধি সংশোধনসহ বেতন বৈষম্য নিরসন করতে হবে। এই দাবি পূরণ না হওয়া পর্যন্ত দেশব্যাপী আন্দোলন সংগ্রাম অব্যাহত থাকবে।’
বক্তব্য রাখেন স্বাস্থ্য পরিদর্শক নূর মোহাম্মদ, স্বাস্থ্য পরিদর্শক-ইনচার্জ নজরুল ইসলাম, সহকারী স্বাস্থ্য পরিদর্শক গোলাম সরোয়ার ও রেজোয়ান উল্লাহ, স্বাস্থ্য সহকারী সেলিমুজ্জামান, আবুল কাশেম, ইকরামুল কবির, আবুল বাশার, শাহাদাত হোসেন, সবিতা রানী ঘোষ প্রমুখ।

আরও পড়ুন