কলারোয়া পাবলিক ইনস্টিটিউটের নয়া কমিটি

আপডেট: 09:38:52 10/02/2020



img

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি : কলারোয়া পাবলিক ইনস্টিটিউটের ত্রি-বার্ষিক সাধারণ নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে সভাপতি হিসেবে শেখ শহিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক হিসেবে অ্যাডভোকেট শেখ কামাল রেজা নির্বাচিত হয়েছেন।
নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক অধ্যাপক রফিকুল ইসলাম জানান, ইনস্টিটিউটের ২১ সদস্যবিশিষ্ট কমিটি নির্বাচনের জন্য তফশিল ঘোষণা করা হয়। সোমবার সন্ধ্যায় ২১টি পদের বিপরীতে কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় নির্বাচিত কর্মকর্তাদের তালিকা প্রকাশ করা হয়েছে।
নির্বাচিত সভাপতি হলেন শেখ শহিদুল ইসলাম, সহ-সভাপতি (পুরুষ) প্রধান শিক্ষক আবদুর রব, সহ-সভাপতি প্রধান শিক্ষক মনিরুজ্জামান বুলবুল, সহ-সভাপতি (মহিলা) রীনা চৌধুরী, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শেখ কামাল রেজা, যুগ্ম সম্পাদক প্রধান শিক্ষক বদরুজ্জামান বিপ্লব, পাঠাগার সম্পাদক অবসরপ্রাপ্ত শিক্ষক আব্দুর রহমান, সমাজকল্যাণ সম্পাদক শহিদুল ইসলাম বাবু, ক্রীড়া সম্পাদক আবু তাহের মোল্যা, সাংস্কৃতিক সম্পাদক বিশ্বনাথ দেবনাথ, দপ্তর সম্পাদক ফারুক হোসেন স্বপন, প্রচার সম্পাদক শাহাদাৎ হোসেন শ্যামল, মহিলাবিষয়ক সম্পাদক প্রধান শিক্ষিকা লিলি কামাল এবং কার্যনির্বাহী সদস্য আনোয়ার হোসেন, প্রধান শিক্ষক আমানুল্লাহ আমান, অধ্যাপক রামাকান্ত সরকার, প্রধান শিক্ষক আজহারুল ইসলাম, প্রধান শিক্ষক আখতার আসাদুজ্জামান চান্দু, শিক্ষক ও সাংবাদিক দীপক শেঠ, অধ্যাপক শাহাদাৎ হোসেন ও মাস্টার অনুপকুমার ঘোষ।
নির্বাচন পরিচালনা কমিটির সচিব হিসেবে দায়িত্ব পালন করেন প্রধান শিক্ষক হরিসাধন ঘোষ ও সদস্য মাস্টার হুমায়ন কবির।

আরও পড়ুন