কালিয়ায় স্বতন্ত্র প্রার্থীর প্রচারে হামলা, আহত ৩

আপডেট: 08:32:41 26/01/2021



img

নড়াইল প্রতিনিধি : কালিয়া পৌরনির্বাচনে স্বতন্ত্র জগ প্রতীকের প্রার্থী বর্তমান মেয়র ফকির মুশফিকুর রহমান লিটনের প্রচারকালে তার সমর্থকদের ওপর হামলার অভিযোগ উঠেছে।
মঙ্গলবার দুপুরে শহরের বড় কালিয়ায় এ হামলার ঘটনা ঘটেছে।
প্রার্থী ফকির মুশফিকুর রহমান লিটন জানান, মঙ্গলবার দুপুরে মোটরসাইকেলযোগে তিনিসহ তার সমর্থকরা বড়কালিয়া এলাকা থেকে প্রচার কাজ চালিয়ে ফিরে আসার সময় পেছন থেকে তার সমর্থকদের ওপর নৌকা মার্কার প্রার্থী ওহিদুজ্জামান হীরার লোকেরা হামলা চালায়। এতে বেন্দা গ্রামের তালেব শেখের ছেলে ফারুক শেখ, কুটিমিয়া শেখের ছেলে মফিজ শেখ এবং কুদ্দুস ফকিরের ছেলে শামছুল ফকির আহত হন। আহতরা কালিয়া উপজেলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। বিষয়টি কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে মৌখিকভাবে জানানো হয়েছে।
আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ওহিদুজ্জামান হীরা বলেন, 'আমার সমর্থকরা জগ প্রতীকের সমর্থকদের ওপর হামলা করেনি। হামলা করেছে সাধারণ জনগণ। কারণ জগের প্রার্থী লিটন অস্ত্র দেখিয়ে ভোট চাচ্ছেন, ভোট না দিলে ৩০ তারিখের পর দেখে নেওয়ার হুমকি দিচ্ছেন, সেকারণে সাধারণ জনতা এ হামলা  চালিয়েছে।'
কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কনি মিয়া বলেন, এখনো কোনো অভিযোগ পাওয়া যায়নি। রিটার্নিং কর্মকর্তা নির্দেশনা দিলে তখন ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও পড়ুন