কালীগঞ্জে সড়ক দুর্ঘটনায় এমপি আনার আহত

আপডেট: 02:21:20 16/05/2021



img

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি : ঝিনাইদহ-৪ আসসের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন। এসময় আহত হন তার সাথে থাকা কালীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শিবলি নোমানী। রোববার (১৬ মে) সকাল দশটার দিকে কালীগঞ্জ উপজেলার বলাকান্দর এলাকায় ষাটবাড়িয়া নতুন বাজার এলাকায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তারা আহত হন।
দুর্ঘটনায় সংসদ সদস্য আনার মাথায় আঘাতপ্রাপ্ত হন। স্থানীয়দের সহযোগিতায় তাদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে তাদের চিকিৎসা দেওয়া হয়েছে।
কালীগঞ্জ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আশরাফুল আলম আশরাফ জানান, ষাটবাড়িয়া গ্রামে এক শিক্ষার্থীর মৃত্যুর খবর পেয়ে শোকাহত পরিবারকে সমবেদনা জানাতে মোটরসাইকেলে সেখানে যাচ্ছিলেন এমপি আনার ও উপজেলা ভাইস চেয়ারম্যান। ষাটবাড়িয়া নতুন বাজার এলাকায় বিপরীতমুখী একটি মোটরসাইকেলের সঙ্গে তাদের মোটরসাইকেলে সংঘর্ষ হয়। এতে তারা দুইজনই মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যান। এতে তারা গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।
সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনারের একান্ত সহকারী সচিব এমএ রউফ জানান, এমপির মাথার পেছনে আঘাত লেগেছে। হাসপাতালের ইসিজি রিপোর্ট ভালো এসেছে। এখন চিকিৎসকের পরামর্শ অনুযায়ী সিটিস্ক্যান করানো হবে। তবে তিনি সুস্থ আছেন।

আরও পড়ুন