কালীগঞ্জ আওয়ামী লীগে মান্নান-আনার বহাল

আপডেট: 04:25:09 17/11/2019



img
img

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি : ‘আমরা সাংবদিকদের কথায় দল চালাই না, তৃণমূলের কথায় দল চালাই। সাংবাদিকদের নিউজের সত্যতা নিয়ে বাংলাদেশে প্রশ্ন আছে। আর শুদ্ধি অভিযানে যাদের বিরুদ্ধে অভিযোগ আছে তাদের বিরুদ্ধে আইন-শৃঙ্খলা বাহিনী, দুদক অভিযান চালাচ্ছে। দলীয়ভাবেও তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।’
রোববার দুপুরে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে এ কথা বলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাইদ আল মাহমুদ স্বপন।
কালীগঞ্জ সরকারি ভূষণ পাইলট মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সম্মেলনে আরো উপস্থিত ছিলেন ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য পারভীন জামান কল্পনা, ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য শফিকুল আজম খান চঞ্চল, ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী।
এর আগে বেলা সাড়ে ১১টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে সম্মেলন উদ্বোধন করেন ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই। এসময় জাতীয় সঙ্গীত পরিবেশন করা হয়।
সম্মেলনন উপলক্ষে আয়োজিত বিশাল জনসমাবেশে সভাপতিত্ব করেন সাবেক সংসদ সদস্য ও কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মান্নান। সমাবেশ থেকে নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়।
সাবেক এমপি আব্দুল মান্নানকে সভাপতি ও বর্তমান এমপি আনোয়ারুল আজিম আনারকে সাধারণ সম্পাদক হিসেবে নাম ঘোষণা করেন নেতারা।
এসময় আরো উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুর রহমানসহ স্থানীয় নেতাকর্মীরারা। সকালে বিভিন্ন এলাকা থেকে মিছিল নিয়ে তারা সম্মেলনস্থলে আসেন।
প্রায় ১৭ বছর আগে ২০০৪ সালের ২২ এপ্রিল কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মেলন হয়েছিল। সে সময় সাবেক এমপি আব্দুল মান্নান সভাপতি ও বর্তমান এমপি আনোয়ারুল আজিম আনার সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছিলেন।

আরও পড়ুন