কালীগঞ্জ ছাত্রদলের নয়া কমিটি বাতিলের দাবি

আপডেট: 06:46:05 19/10/2020



img

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি : কালীগঞ্জ উপজেলা, পৌর ও কলেজ শাখা ছাত্রদলের নবগঠিত আহ্বায়ক কমিটি বাতিলের দাবি করেছে সংগঠনের একাংশের নেতাকর্মীরা।
সোমবার সাংবাদিক সম্মেলনে এই দাবি তুলে ধরা হয়। দুপুরে শহরের হাসপাতাল সড়কের দলীয় কার্যালয়ে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে লিখিত বক্তব্য পড়েন উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ম-আহ্বায়ক নাজমুল হোসেন। ওই সময় কলেজ ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ম-আহ্বায়ক আবু তাহের হিরু, রাকিব হাসান, হাবিবুর রহমান হাবিব, ওয়াসিম আকরাম, আলফ্রেড বিশ্বাসসহ সংগঠনের বিভিন্ন ইউনিটের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
সংবাদ সম্মেলনে তারা নবগঠিত আহ্বায়ক কমিটিকে ‘আত্মীয়করণের কমিটি’ আখ্যা দেন। বলেন, এই কমিটি বাতিল করে সৎ, মেধাবী ও যোগ্যদের নিয়ে নতুন কমিটি গড়তে হবে।
গত ৬ অক্টোবর কালীগঞ্জ উপজেলা, পৌর ও কলেজ ছাত্রদলের কমিটি ঘোষণা করা হয়। নতুন এই কমিটিকে সংবাদ সম্মেলনকারীরা স্বজনপ্রীতির আশ্রয় নিয়ে বিবাহিত, অছাত্র, চাকরিজীবী ও দোকানের বেতনভুক্ত কর্মচারীদের কমিটিতে অন্তর্ভুক্ত করা হয়েছে বলে অভিযোগ তোলেন।
সংবাদ সম্মেলনে অবিলম্বে এই কমিটি বাতিলের দাবি করে ত্যাগী, শিক্ষিত ও যোগ্যদের নিয়ে নতুন কমিটি গঠনের জন্য আহ্বান জানানো হয়।

আরও পড়ুন